Friday, April 26, 2024
HomeUncategorizedআনিসকাণ্ডে আবারও উত্তপ্ত আমতা। রাত তিনটায় কবর থেকে দেহ তুলতে পৌঁছল পুলিশ

আনিসকাণ্ডে আবারও উত্তপ্ত আমতা। রাত তিনটায় কবর থেকে দেহ তুলতে পৌঁছল পুলিশ

আনিসকাণ্ডে আবারও উত্তপ্ত আমতা। জানা গিয়েছে, দ্বিতীয়বার ময়নাতদন্তের জন্য শুক্রবার রাত তিনটে নাগাদ আনিসের ( Anis Khan) দেহ কবর থেকে তুলতে পৌঁছেছিল পুলিশ। উপস্থিত ছিলেন SIT এর সদস্য সহ পুলিশের শীর্ষস্থানীয় অফিসাররা। তাঁদের দেহ তোলার কাজে বাধা দেয় গ্রামবাসীরা। আনিসের বাড়ির কাছকাছি পৌঁছনোর আগেই পুলিশকে আটকে দেয় স্থানীয়রা। বচসা শুরু হয় দুই পক্ষের মধ্যে। অবশেষে ফিরে যেতে বাধ্য হয় পুলিশ। শনিবার সকালে আনিসের বাবা সালেম খান বলেন, “আমি অসুস্থ। আগেই বলেছি সোমবার কবর থেকে দেহ তোলা হোক। আমি উপস্থিত থাকব। আমাদের আইনজীবী থাকবেন। সকলের উপস্থিতিতে দেহ তোলা হবে। আদালতের অর্ডার তো আমরা মানবই। কিন্তু, তবু আগেভাগে দেহ নিতে এল। এরপরে SIT -কে বিশ্বাস করতে পারব আমরা? আমি এখনও CBI তদন্ত চাই।”

এদিন আনিসের (Anis Khan) দাদা বলেন, গ্রামবাসীরা ওঁদের আটকাতে বাধ্য হয়েছে। আমরা ওঁদের লিখিতভাবে জানিয়েছিলাম বাবা অসুস্থ। অনুরোধ করেছিলাম, যাতে সোমবার দেহ তোলা হয়। আমরাও তো চাই দ্বিতীয় ময়নাতদন্ত হোক। দ্বিতীয়বার ময়নাতদন্তের দরকার আছে। দ্বিতীয়বার যখন দেহ নিতে আসে, তখনও বলেছিলাম যেন সোমবার আসেন ওঁরা। তাও রাতের অন্ধকারে কেন এলেন ওঁরা? বিশাল ফোর্স কেন আনা হল আবার? BDO কেন আসবেন এই কাজে? আদালতের অর্ডার তো আমরা মানবই। সোমবার দেহ তুলতে দেওয়া হবে। কিন্তু, এভাবে জোর করলে কী আর SIT এর উপর আস্থা থাকবে? প্রয়োজনে আমরা সুপ্রিম কোর্টে যাব।”

আনিসের দেহ আনতে পৌঁছেছিলেন খোদ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট। বেরনোর সময় তিনি বলেন, “ফিরে যাচ্ছি। আবার কবে আসব পরে জানানো হব।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments