Thursday, April 25, 2024
HomeBreaking newsআগামী সপ্তাহে দিল্লি যাচ্ছেন মমতা! মোদির বৈঠকে যোগ দেবেন

আগামী সপ্তাহে দিল্লি যাচ্ছেন মমতা! মোদির বৈঠকে যোগ দেবেন

আগামী সপ্তাহে দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৭ অগস্ট নীতি আয়োগ-এর গভর্নিং কমিটির বৈঠকে যোগ দেবেন মুখ্যমন্ত্রী, যেখানে উপস্থিত থাকবেন নীতি আয়োগের চেয়ারপার্সন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দিল্লিতে একগুচ্ছ কর্মসূচি রয়েছে মমতার। দলীয় সাংসদদের সঙ্গে দেখা করার সম্ভাবনা রয়েছে তৃণমূল সুপ্রিমোর। এর পাশাপাশি দেশের নব-নির্বাচিত রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সঙ্গে তিনি দেখা করতে পারেন। সংসদ ভবন চত্বরেও যেতে পারেন মুখ্যমন্ত্রী। 

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, ৪ তারিখ দিল্লিতে সাংবাদিক বৈঠক করবেন মুখোমুখি হবেন তৃণমূল নেত্রী। রাজ্যসভা এবং লোকসভার দলীয় সাংসদদের সঙ্গেও বৈঠক করার কথা তাঁর। ৫ তারিখ সংসদে যেতে পারেন মমতা। ৭ অগস্ট নীতি আয়োগের পরিচালন পরিষদের বৈঠকে যোগ দেবেন মমতা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ওই বৈঠকটির সভাপতিত্ব করবেন। তবে রাজ্যের দাবি-দাওয়া নিয়ে মমতা মোদির সঙ্গে আলাদা ভাবে কথা বলবেন কি না, তা এখনও জানা যায়নি। 

চলতি বছর মে মাসে, নয়াদিল্লির বিজ্ঞান ভবনে বিচার বিভাগের এক সম্মেলনের চা-চক্রে দেখা হয় মোদি এবং মমতার। ২০২১-এর নভেম্বরে বিশ্ব বাংলা বাণিজ্য সম্মেলনে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানাতে দিল্লিতে যান মুখ্যমন্ত্রী। দু’জনে বৈঠকও করেন। গত বছর নীতি আয়োগের ভার্চুয়াল বৈঠকে যোগ দেননি মমতা। তার আগে ২০১৯ সালেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গভর্নিং কাউন্সিলের সশরীরের বৈঠকে হাজির ছিলেন না।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments