Wednesday, April 24, 2024
Homeখেলাধূলাঅমিত শাহকে আজ নৈশভোজে কি খাওয়াবেন সৌরভ? জানালেন নিজেই

অমিত শাহকে আজ নৈশভোজে কি খাওয়াবেন সৌরভ? জানালেন নিজেই

শুক্রবার সন্ধ্যায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে অমিত শাহের নৈশভোজকে ঘিরেও সরগরম রাজ্য রাজনীতি। এই সাক্ষাৎপর্ব ঘিরে BCCI প্রেসিডেন্টকে ঘিরে ফের নতুন করে নানা জল্পনা দানা বেঁধেছে রাজনীতির আঙিনায়। যদিও ফের সেই সব জল্পনায় জল ঢেলে প্রাক্তন ভারতীয় অধিনায়ক বললেন, ”বহু কথা রটে”। পাশাপাশি শাহের জন্য নৈশভোজের মেনুতে কী থাকছে, তারও আভাস দিলেন মহারাজ।

তাঁর বাড়িতে অমিত শাহের নৈশভোজ ঘিরে যে জল্পনা তৈরি হয়েছে সেই প্রসঙ্গে এদিন সৌরভ বলেন, ”বহু কথা রটে। আমার সঙ্গে বহুদিনের আলাপ। ২০০৮ সাল থেকে। খেলার সময়েও দেখা হত। কিন্তু সেইসময় ওতো দেখা হত না। কারণ আমি বাইরে বাইরে থাকতাম। এর বেশি কিছু নয়।বহুদিনের আলাপ।” এরপরই বলেন, ”উনি আসবেন। নৈশভোজের আমন্ত্রণ গ্রহণ করেছেন। সন্ধ্যাবেলা আসবেন। আমি ওঁর ছেলের সঙ্গে কাজ করি।”

এদিকে, সৌরভের বাড়িতে শাহের নৈশভোজ ঘিরে সরগরম রাজ্য রাজনীতি। বৃহস্পতিবার এই প্রসঙ্গে স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ”উনি যদি সৌরভের বাড়িতে যেতে চান, তাতে সমস্যা কোথায়? সৌরভকে বলব, বেশি বেশি রসগোল্লা-দই খাওয়াতে।এটা বাংলার বিশেষত্ব।” এই প্রসঙ্গে এদিন মহারাজ বলেন, ”দিদি বাঙালি তাই। বাঙালি যেভাবে মানুষকে আপ্পায়ন করে, উনি সেইভাবেই বলেছেন।” দেশের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নৈশভোজে মেনুতে কী থাকছে? সৌরভের সংক্ষিপ্ত জবাব, ”আমি বাড়ি গিয়ে দেখবো। উনি নিরামিষশাসি।”

প্রসঙ্গত, একুশের বঙ্গ বিধানসভা নির্বাচনের মুখে সৌরভ গঙ্গোপাধ্যায়ের BJP-তে যোগদানের জল্পনা তুঙ্গে ছিল। বিশেষত, BCCI প্রেসিডেন্ট হওয়ার পর থেকেই মহারাজের রাজনীতিতে যোগদানের জল্পনা শুরু হয়। বাংলায় BJP-র মুখ করা হতে পারে প্রাক্তন ভারত অধিনায়ককে, এমন চর্চায় সরগরম হয় রাজ্য রাজনীতি। জল্পনা ছড়ায় যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশের মঞ্চে দেখা যেতে পারে BCCI প্রেসিডেন্টকে। কিন্তু, সেই জল্পনা সত্যি হয় না। মমতা বাহিনীর বিরুদ্ধে নির্বাচনী লড়াইয়ে সৌরভই বিজেপির অন্যতম ‘হাতিয়ার’ হতে পারতেন বলে মনে করেছিল রাজনৈতিক মহলের একাংশ। কিন্তু, যাবতীয় জল্পনায় জল ঢেলে দেন সৌরভই। রাজনীতিতে যে তিনি যোগ দেবেন না, সে কথা কার্যত জানিয়ে দেন। সেই পর্বের পর বছর ঘুরতে আবার সৌরভ গঙ্গোপাধ্যায় ও অমিত শাহের সাক্ষাৎ ঘিরে চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments