Tuesday, April 23, 2024
HomeBreaking newsঅভিষেকের আগমনে ভাঙ্গা রাস্তা সংস্কারের কাজ জোরকদমে, তাতেই খুশি এলাকাবাসী

অভিষেকের আগমনে ভাঙ্গা রাস্তা সংস্কারের কাজ জোরকদমে, তাতেই খুশি এলাকাবাসী

নিউজ ডেস্ক::

অভিষেক বন্দ্যোপাধ্যায় আসার আগেই তাড়াহুড়া করে সংস্কার হচ্ছে বহু রাস্তা। বেশ কয়েক বছর ধরে যেই রাস্তায় চলাফেরা করতে সমস্যা হচ্ছিল সাধারণ মানুষের এবার অভিষেকের আগমনের আগেই সেই রাস্তার নতুন করে সংস্কার হচ্ছে। তাতে যদিও এলাকারই উন্নয়ন হচ্ছে বলে দাবি করেন অনেকে, তবে দীর্ঘদিন ধরে রাস্তা খারাপ থাকলেও হঠাৎ অভিষেকের আগমনের আগেই রাস্তার উন্নয়ন নিয়ে এক প্রকার প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে।

উল্লেখ্য ২৪ শে এপ্রিল কলকাতা থেকে কোচবিহারে পৌঁছে দিনহাটা হয়ে বামনহাটে যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায় সেখানে রাত্রিযাপন করবেন তিনি। সাহেবগঞ্জ থেকে বামনহাট যাবার রাস্তার বেহাল দশা। পাশাপাশি বেশ কিছু খুচরো রাস্তা নতুন করে সংস্কারের কাজ চলছে। বিগত কয়েক বছর ধরে যে রাস্তাগুলি থানাখন্দে পরিপূর্ণ ছিল যাতায়াতের অসুবিধা হতো অভিষেক বন্দ্যোপাধ্যায় আসার আগেই নতুন করে সেরে উঠছে সেই রাস্তাগুলি। ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে দ্রুত রাস্তার সংস্কার হওয়ায় খুশি সাধারণ মানুষ। তবে প্রশ্ন উঠছে এতদিন ধরে সাধারণ মানুষের সমস্যা হলেও অভিযোগ থাকলেও কেন রাস্তা তৈরি হয়নি? বিরোধীরা বলছেন,এলাকার উন্নয়ন অভিষেকের জন্যই অপেক্ষা করছিল। এতদিন যে এলাকার কাজ হয়নি সেটা এটা থেকেই স্পষ্ট বোঝা যাচ্ছে।

স্থানীয় এক বাসিন্দা (নাম প্রকাশে অনিচ্ছুক) বলেন, দীর্ঘদিন থেকে রাস্তা ঠিক হয়নি, কিছুদিন আগেই মাধাইখাল মেলা শেষ হয়েছে বহু লোকের সমাগম হয়েছে কিন্তু রাস্তা ঠিক হয়নি। কিন্তু শুনলাম অভিষেক বন্দ্যোপাধ্যায় আসছে তাই তাড়াহুড়ো করে তৈরি হচ্ছে রাস্তা। যাইহোক রাস্তা তৈরি হলে আমাদেরই উপকার হবে। তবে সময় মতো রাস্তার সংস্কার হওয়া দরকার। এলাকার উন্নয়ন হোক এটাই চাই।

এ বিষয়ে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ বলেন, “রাস্তা হওয়ারই ছিল। এটা রুটিনের ব্যাপার, হয়তো সাত দিন পরে হতো সেটা সাত দিন আগে হল।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments