Friday, March 29, 2024
Homeকোচবিহারঅন্যতম করোনা যোদ্ধা হিসেবে তুফানগঞ্জ এর উজ্জ্বল বাবু এগিয়ে চলছেন প্রতি নিয়ত

অন্যতম করোনা যোদ্ধা হিসেবে তুফানগঞ্জ এর উজ্জ্বল বাবু এগিয়ে চলছেন প্রতি নিয়ত

নিজস্ব সংবাদদাতাঃ
দিন দিন বেড়ে চলেছে সংক্রমণের মাত্রা, এর মধ্যেই নিজে সুরক্ষিত থাকুন এবং অপরকে সুরক্ষিত রাখুন এই মন্ত্র কে সামনে রেখে এলাকায় কাজ করে চলেছেন সমাজ সেবী উজ্জ্বল কান্তি বসাক। তুফানগঞ্জ মহাকুমার বিভিন্ন এলাকায় মঙ্গলবার তাকে দেখা গেল জীবাণু মুক্ত করতে। বড় ড্রামে সেনিটাইজার নিয়ে এলাকা জীবানুমুক্ত করণের কাজ শুরু করলেন তিনি। সেইসাথে প্রাথমিক সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন মহাকুমার বিভিন্ন প্রান্তে। বিশেষ করে শহরের গুরুত্বপূর্ণ এলাকা যেখানে সংক্রমণ মাত্রা বেশি সেইখানে সচেতনতা প্রচার করলেন তিনি। তিনি বলেন, এই করোনা আবহ কালে শুধু নিজে সুরক্ষিত থাকলেই হবে না, সকলকে সুরক্ষিত রাখতে হবে। অন্যতম করোনা যোদ্ধা

গ্রামের অনেক মানুষ এখনো বুঝতে পারছে না কতটা কঠিন সময়ের মধ্যে তারা রয়েছেন, তাই তাদেরকে সচেতন করবার পাশাপাশি প্রাথমিক সুরক্ষা সামগ্রী তুলে দিচ্ছে। যে সমস্ত এলাকায় সংক্রমণ হয়েছিল এখন নেই, সেই সমস্ত এলাকা জীবাণুমুক্ত করা হচ্ছে। মাস্ক ব্যবহারের উদ্বুদ্ধ করা হচ্ছে মানুষকে। একজন সমাজকর্মী হিসেবে এটাই প্রাথমিক কাজ এই সময়। এছাড়াও এলাকার লকডাউনে কর্মহীন মানুষদের পাশে দাঁড়িয়েছেন তিনি। প্রচুর বাড়িতে পৌঁছে দিয়েছেন খাদ্য সামগ্রী ও রেশন। বাচ্চাদের দুধের ব্যবস্থাও করেছেন। সব মিলিয়ে অন্যতম করণা যোদ্ধা হিসেবে পরিচিতি পাচ্ছে তুফানগঞ্জ এর উজ্জ্বল বাবু।

অন্যতম করোনা যোদ্ধা হিসেবে তুফানগঞ্জ এর উজ্জ্বল বাবু এগিয়ে চলছেন প্রতিনিয়ত

Read More –আলিপুরদুয়ার ২নং ব্লকে তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে রক্তদান শিবির

পরের খবর- দিনহাটার বামনহাট এলাকা জুড়ে রেড ভলান্টিয়ার্স এর স্যানিটাইজেশন

নিজস্ব সংবাদদাতা: আজ বামনহাটে রেড ভলান্টিয়ার্স এর পক্ষ থেকে বামনহাট বাজার, পোষ্টঅফিস, মাধাঈ খাল কালী মন্দির,পার্শ্ববর্তী এলাকায় হোম আইসোলেশনে থাকা ব্যক্তিদের বাড়ি,এবং সম্প্রতি কোভিডে আক্রান্ত হয়ে মৃত যুবক তপু চৌধুরীর বাড়িতে স্যানিটাইজেশন করা হয়।উপস্থিত ছিলেন রেড ভলান্টিয়ার্স এর সদস্য সাহেদ আলি, ইব্রাহিম মিঞা, ধনঞ্জয় বর্মন, সুজন(সূর্য) বর্মন, হরেকৃষ্ণ বর্মন প্রমূখ। এদিন এই কর্মসূচি চলাকালীন রেড ভলান্টিয়ার্স এর সদস্য সাহেদ আলী জানায় যে গতবছর ও আমরাই প্রথম করোনা কালীন পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করেছিলাম। এবারও তাই যখন করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ছে আমরা আবার রাস্তায় নেমেছি। আজ বামনহাটের কিছু গুরুত্বপূর্ণ স্থানে স্যনিটাইজ করলাম। আগামী দিনেও আমাদের এই কর্মসূচি চলবে। সাধারণ মানুষের যে কোন রকম অসুবিধায় রেড ভলান্টিয়ার্স তাদের পাশে রয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments