আলিপুরদুয়ার, হিতৈষী দেবনাথঃ

আলিপুরদুয়ার ২ নম্বর ব্লকের ৩১ নম্বর জাতীয় সড়কে হাড়িভাঙ্গা এলাকায় সোমবার গভীর রাতে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়লো একটি ছোট গাড়ি। জানা গিয়েছে এই দুর্ঘটনার ফলে ছোট গাড়ির চালক গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় শামুকতলা থানার অন্তর্গত শামুকতলা রোড ফাঁড়ির পুলিশ। পুলিশ পৌঁছে আহত চালককে উদ্ধার করে চিকিৎসার জন্য আলিপুরদুয়ার জেলা হাসপাতালে নিয়ে যায়। পাশাপাশি দুর্ঘটনাগ্রস্ত ছোট গাড়িটিকে শামুকতলা রোড পুলিশ ফাঁড়িতে উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। শামুকতলা রোড পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গিয়েছে, গোটা দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

পরের খবর-৯০ বছর বয়সেও করোনা জয় করে বাড়ি ফিরলেন কোচবিহারের সাহেবগঞ্জ এর বাসিন্দা

৩১ নম্বর জাতীয় সড়কে গভীর রাতে দুর্ঘটনার কবলে একটি ছোট গাড়ি

পরের খবর-WTC FINAL: দ্বিতীয় দিনে ভারতের স্কোর ১৪৬-৩, ক্রিজে অপরাজিত বিরাট-অজিঙ্কা

আরও খবর পড়ুন…..

পুনরায় ভ্যাকসিন বিভ্রাট কোচবিহারে

বুধবার সকালে আরো একবার ভ্যাকসিন বিভ্রাট কোচবিহার জেলায়। জেলা প্রশাসনের প্রথম নির্দেশিকা অনুযায়ী ভ্যাকসিন এর দ্বিতীয় ডোজ নেওয়ার জন্য সংগ্রহ করতে হবে কুপন। এই কুপন পাওয়া যাবে কোচবিহার নৃপেন্দ্র নারায়ন হাই স্কুল থেকে। কিন্তু সোমবার সকালে ভ্যাকসিন প্রাপকরা কুপন সংগ্রহ করতে গেলে সেখানে একটি নোটিশের মাধ্যমে তারা জানতে পারে কুপন প্রদান বন্ধ রয়েছে। এর জন্য তার নির্দিষ্ট কোনো উল্লেখ নেই। আর পাইনি রীতিমতো ক্ষোভে ফেটে পড়েন তারা। প্রাপকরা একত্রিত হয়ে স্কুলের সামনে পথ অবরোধ করে বলে স্থানীয় সূত্রে জানানো হয়েছে।

পরের খবর-ফালাকাটা থানার উদ্যোগে সচেতনতা শিবির ও দুঃস্থদের খাদ্য সামগ্রী বিতরণ

স্থানীয় বাসিন্দা দীপঙ্কর বল অভিযোগ করে বলেন, আজ সকালে তারা কুপন নিতে এসে দেখেন অনির্দিষ্টকালের জন্য কুপন প্রদান বন্ধ রয়েছে। একদিকে তাদের দ্বিতীয় গ্রহণের দিন কাছাকাছি চলে আসছে অপরদিকে কুপন প্রদান বন্ধ থাকায় কার্যত বিপাকে পড়েছেন তারা। জেলা প্রশাসন সূত্রে জানানো হয়েছে, আগামী চৌঠা জুলাই পর্যন্ত ভ্যাকসিনের কুপন প্রদান হবে না। কোচবিহার মহকুমা শাসক রকিবুর রহমান বলেন, শীঘ্রই পুনরায় কুপন প্রধান চালু করা হবে এবং নোটিশের মাধ্যমে তা জনসাধারণকে জানিয়ে দেওয়া হবে।

পরের খবর- সাংবাদিক,পুলিশকর্মী ও চিকিৎসক দের সংবর্ধনা দিল তিনমাইল রোড ওয়েলফেয়ার এসোসিয়েশন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *