Thursday, September 29, 2022
Homeদিনহাটাসরস্বতী পূজা উপলক্ষে ক্রীড়া সামগ্রী বিতরণ করল দিনহাটা সিদ্ধেশ্বর এডুকেশন এন্ড ফাউন্ডেশন

সরস্বতী পূজা উপলক্ষে ক্রীড়া সামগ্রী বিতরণ করল দিনহাটা সিদ্ধেশ্বর এডুকেশন এন্ড ফাউন্ডেশন

নিজস্ব সংবাদদাতাঃ সরস্বতী পূজা উপলক্ষে দিনহাটা সিদ্ধেশ্বর এডুকেশন এন্ড ফাউন্ডেশন এর পক্ষ থেকে স্থানীয় কচি কাচাদের ও শিশুদের মাঠ মুখী করতে ক্রীড়া সামগ্রী হিসেবে ব্যাট, ক্রিকেট বল, ভলিবল ব্যাডমিন্টন সেট ইত্যাদি তুলে দেওয়া হয়। জানা গেছে প্রতি বছরের মতো এবারও অনুষ্ঠানে অতিরিক্ত আলোক সজ্জা প্যান্ডেল ব্যবহার না করে এরকম সমাজ সেবা মূলক কাজে ব্রতী হয়েছে তারা। সকালে শ্রদ্ধাভরে বর্তমান এবং প্রাক্তন ছাত্র ছাত্রী বৃন্দ পিতলের সরস্বতী মাকে পুজো দেয়। এর পর সমাজ সেবার কাছে ব্রতী হয় সকলে।

এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনহাটার বিশিষ্ট চিকিৎসক তথা সমাজ সেবী ডা: অজয় মণ্ডল, দিনহাটা পৌরসভার সমন্বয় কারী অসীম নন্দী, দিনহাটা পৌরসভার অপর সমন্বয় কারী গৌরী শংকর মাহেশ্বরী এবং শিক্ষক সিদ্ধেশ্বর সাহা মহাশয়। এদিন সর্ব মোট ৬ টি ক্লাব ও সংস্থাকে ফুটবল, ভলিবল ও ক্রিকেট ব্যাট, বল, স্টাম্প বিতরণ করা হয়। পাশা পাশি দশজন কচি কাচাদের হাতে ব্যাডমিন্টন র‍্যাকেট তুলে দেওয়া হয়।

Read More –নিশীথ প্রামানিক কোন দেশে র নাগরিক? প্রধানমন্ত্রীকে চিঠি দিল অসমের রাজ্য সভার কংগ্রেস সাংসদ

সরস্বতী পূজা উপলক্ষে ক্রীড়া সামগ্রী বিতরণ করল দিনহাটা সিদ্ধেশ্বর এডুকেশন এন্ড ফাউন্ডেশন

পরের খবর- দিনহাটার উত্তর খট্টিমারীতে ৩১তম বর্ষ বাসন্তী পূজা, করোনা আবহে নেই জৌলুস

রাহুল দেব বর্মন এর রিপোর্ট- প্রতি বছরের ন্যায় এবারও দিনহাটা ২ নং ব্লকের উত্তর খট্টিমারীর প্রথম খন্ড মর্নেয়া সংযুক্ত কমিটির উদ্যোগে বাসন্তী পূজা অনুষ্ঠিত হল। দীর্ঘ ৩১ বছর ধরে নিয়ম নিষ্ঠার সাথে সাড়ম্বরে পূজিত হয়ে আসছে বাসন্তী মায়ের পূজো, তবে এবছর করোনা আবহে কিছুটা হলেও জৌলুস হারিয়েছে এই বাসন্তী মায়ের আরাধনা। এ বছর স্বল্প মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত হচ্ছে এই বাসন্তী পূজা। পূজা প্রাঙ্গনে মাস্ক পড়ে আরাধনায় মাতেন সকলের।

Read More –NHRC -র চাঞ্চল্যকর রিপোর্ট, তালিকায় নাম উদয়ন- জ্যোতিপ্রিয়- শওকত মোল্লা সহ তৃণমূলের একাধিক নেতা- মন্ত্রীর

পূজো কমিটির সভাপতি সুধীর রায় এবং সম্পাদক পরিমল দাস জানান প্রত্যেক বছর পুজোর দিনটিতে পূজো শেষে সন্ধায় অনুষ্ঠিত হত সাংস্কৃতিক অনুষ্ঠান তবে এবছর হচ্ছে না কোন অনুষ্ঠান। তথাপি পুরনো রীতি মেনে নিয়ম নিষ্ঠার সঙ্গে বাসন্তী মায়ের পূজো অনুষ্ঠিত হল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments