Monday, August 15, 2022
Homeঝাড়গ্রামসকালে গ্রাম কাঁপিয়ে বেড়ালো দলমার দাঁতালের দল

সকালে গ্রাম কাঁপিয়ে বেড়ালো দলমার দাঁতালের দল

ঝাড়্গ্রামঃ
জঙ্গলে খাবারের আকাল। খাবারের সন্ধানে সাত সকালে গ্রাম এ লোকালয়ে প্রবেশ করলো গজরাজ। ঘুম থেকে উঠে ঘরের সামনে দাঁতাল কে দেখতে পেয়ে আতঙ্ক ছড়ায় গ্রামবাসীদের মধ্যে। ঘটনাটি, সোমবার গোপীবল্লভপুর ১ নং ব্লকের ব্লকের পিড়াশিমূল, টোপগেড়িয়া, ভট্টগোপালপুর, বাকড়া সহ বেশ কয়েকটি গ্ৰামে দাঁপিয়ে বেড়ালো আটটি দলমার দাঁতালের দল। মোট আটটি হাতি রয়েছে ওই দলে। জঙ্গলে খাবারের অকাল, ক্ষেতেও নেই তেমন কোনো ফসল। খাবারের সন্ধানে গজরাজের দল জঙ্গল ছেড়ে সুবর্ণরেখা নদী পেরিয়ে লোকালয়ে ঢুকে পড়তে পিড়াশিমূল, টোপগেড়িয়া, ভট্টগোপালপুর, বাকড়া গ্ৰামের মধ্যে এদিক ওদিক ছুটে বেড়ায় গ্রামবাসীরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন দলছুট দাঁতালের দল খাদ্যের সন্ধানে গোপীবল্লভপুরের বেশ কিছু গ্ৰামে তাণ্ডব চালিয়ে বেশ কিছু চাষের জমিতে ও তাণ্ডব চালায়। হাতির তাণ্ডবে আতঙ্ক ছড়িয়ে পড়ে গ্রামে। প্রাণভয় রীতিমতো ছোটাছুটি করতে শুরু করে স্থানীয় বাসিন্দারা। দাঁতালের দলটিকে কে গ্রামবাসীরা জঙ্গলে ফেরানোর চেষ্টা করলে বেশ কিছুক্ষণ গ্রামের রাস্তায় রোডমার্চ করার পর অবশেষে দাঁতালের দল জঙ্গলে দিকে চলে যায়। পাশাপাশি গোপীবল্লভপুর ২ নং ব্লকের আগড়বনী এলাকায় দাঁপিয়ে বেড়ালো দলমার দাঁতালের দল। আতঙ্কিত গ্ৰামবাসীরা।

অনান্য খবর- বিবেকানন্দের তিরোধান দিবসে আলিপুরদুয়ার রামকৃষ্ণ আশ্রমে স্যানিটাইজ তৃণমূল ছাত্র পরিষদ

চিকিৎসক দিবস পালিত হল কোচবিহার মহারাজা জিতেন্দ্র নারায়ন মেডিকেল কলেজ হাসপাতালে

করোনা সন্দেহে নন কোভিড মৃত ব্যক্তিকে শ্মশানে নিতে অস্বীকার,মানবিক রেড ভলেন্টিয়ার্স আলিপুরদুয়ার

সকালে গ্রাম কাঁপিয়ে বেড়ালো দলমার দাঁতালের দল

পরের খবর- তৃণমূলের অঞ্চল ও বুথ কমিটির নেতৃত্বদের নিয়ে সভা দিনহাটা ১ ব্লকের মাতালহাটে

সোমবার মাতালহাট রবীন্দ্রভবনে এই সভা অনুষ্ঠিত হয়। এদিনের এই সভায় দলকে আরও বেশি শক্তিশালী করে তুলতে সাংগঠনিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন নেতৃত্ব। পাশাপাশি বিজেপি থেকে তৃণমূলে যোগদানের জন্য এক হাজারের কিছু বেশি আবেদনপত্র জমা পড়েছে। এই আবেদনকারীদের মধ্যে কাদের দলে নেওয়া হবে তা নিয়ে তৃণমূলের অঞ্চল নেতৃত্বদের নিয়ে আলোচনা হয়। এই সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ নুর আলম হোসেন, প্রাক্তন প্রধান মনোরঞ্জন বর্মণ, আজিজার রহমান, সংখ্যালঘু সেলের মুস্তাফা খন্দকার সহ অঞ্চল ও বুথ কমিটির নেতৃত্বরা। এ দিন এই সভায় গ্রাম পঞ্চায়েত এলাকায় দলকে আরও শক্তিশালী করে তুলতে বুথ কমিটি গঠন থেকে শুরু করে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments