Tuesday, March 5, 2024
Homeদিনহাটাশুভেন্দুকে এসএমএস করে বিপাকে উদয়নের পুত্রবধূ অপরুপা, ঠিক কি হয়েছিল?

শুভেন্দুকে এসএমএস করে বিপাকে উদয়নের পুত্রবধূ অপরুপা, ঠিক কি হয়েছিল?

১০০দিনের টাকা চেয়ে শুভেন্দুকে এসএমএস করার পরেই বিপাকে পরলেন উদয়নের পুত্রবধূ অপরুপা

দিনহাটা, একশো দিনের কাজের টাকা চাইতে বিজেপি নেতাদের ফোন নম্বর প্রকাশ্যে এনেছিলেন তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। যাঁরা একশো দিনের কাজের টাকা থেকে বঞ্চিত,তাঁদের সরাসরি বিজেপি নেতাদের ফোন করে টাকা চাওয়ায় জন্য নতুন কর্মসূচির ঘোষণা করেন অভিষেক। সেই অনুযায়ী ১০০ দিনের কাজের টাকা চেয়ে হোয়াটসঅ্যাপে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে মেসেজ করেছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহের পুত্রবধূ অপরূপা গুহ। শুভেন্দুকে মেসেজ করতেই পালটা তাঁর নম্বর সোশ্যাল মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ। এরপরেই একের পর এক হুমকি, কু-কথা আসতে থাকে তাঁর ফোন। পরে বাধ্য হয়ে গোটা বিষয়টি নিয়ে তিনি কলকাতার ফুলবাগান থানায় অভিযোগ দায়ের করেছেন। পাশাপাশি বিষয়টি নিয়ে রবিবার দিনহাটা থানাতেও বিক্ষোভ দেখিয়ে অভিযোগ দায়ের করেছেন তৃণমূলের নেতা-কর্মীরা। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে।
তৃণমূল যুব কংগ্রেসের দিনহাটা শহর ব্লক সভানেত্রী মৌমিতা ভট্টাচার্য বলেন, ‘১০০ দিনের টাকা চেয়ে শুভেন্দু অধিকারীকে মেসেজ করেছিলেন অপরুপা গুহ। এই ঘটনার পর থেকেই বিভিন্ন নম্বর থেকে হুমকি দেওয়া হচ্ছে। তাই গোটা ঘটনার তদন্ত করে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।’
উদয়ন গুহর পুত্রবধূ জানান, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশমতো ১০০ দিনের টাকা চেয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে মেসেজ করি। এরপর দেখা যায়, শুভেন্দু অধিকারী তাঁর মোবাইল নম্বর ফেসবুকে ভাইরাল করে দেন। পরবর্তীতে বিভিন্ন নম্বর থেকে ফোনে হুমকি হোয়াটস অ্যাপে অশ্লীল মেসেজ পাঠানো হয়।
এদিন এবিষয়ে তৃণমূলের দিনহাটা শহর ব্লক সভাপতি বিশু ধর জানান, ১০০ দিনের টাকা চেয়ে শুভেন্দু অধিকারীকে মেসেজ করেছিলেন অপরূপা গুহ। এই ঘটনার পর থেকেই বিভিন্ন নাম্বার থেকে হুমকি দেওয়া হচ্ছে। তাই গোটা ঘটনার তদন্ত করে অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments