প্রাক্তন ক্লাব রিয়াল মাদ্রিদে নাকি আবারও ফিরে আসতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এই গুঞ্জনেই আপাতত সরগরম ফুটবল দুনিয়া। জানা গিয়েছে, বর্তমান ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে রোনাল্ডোর ভবিষ্যত যে ইতিমধ্যেই বেশ অন্ধকার হয়ে গিয়েছে, সেকথা একবাক্যে সকলেই স্বীকার করে নিয়েছেন। সম্প্রতি এরিক টেন হ্যাগকে নতুন ম্যানেজার হিসেবে নিয়োগ করেছে ইউনাইটেড। জানা গিয়েছে, দলকে নতুন করে সাজানোর জন্য এই ডাচ কোচকে পূর্ণ স্বাধীনতা দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

গত গ্রীষ্মেই জুভেন্তাস ছেড়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলেন রোনাল্ডো। এমনকী ৩৭ বছর বয়সেও তাঁর মধ্যে গোল করার যে প্রতিভা রয়েছে, সেটা বিশ্বের যে কোনও ফুটবলারকেই চমক দিতে পারে। ওল্ড ট্রাফোর্ডেও তিনি ধারাবাহিক ভাবে সাফল্য অর্জন করেছেন এবং নিজের যোগ্যতা প্রমাণ করেছেন।

রিয়াল মাদ্রিদে ফিরতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? সরগরম ফুটবল দুনিয়া

রামকৃষ্ণ মিশনের আজ ১২৫ তম বর্ষপূর্তি, টুইট করে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী

CoCa Cola: এবার কোকা কোলা কোম্পানি কেনার ইচ্ছা প্রকাশ করলেন এলন মাস্ক, তাতেই হইচই

চলতি মরশুমে রোনাল্ডো চলতি মরশুমে এখনও পর্যন্ত ইউনাইটেড ব্রিগেডের হয়ে ২৩টি গোল করেছেন। তা সে দল যতই খারাপ সময়ের মধ্যে দিয়ে এগোক না কেন! পর্তুগালের এই ফুটবল তারকা, যাঁকে বিশ্বের অন্যতম সেরা ফুটবলার বলে মনে করা হয়, প্রিমিয়ার লিগে করেছেন ১৭ গোল। পাশাপাশি নিজের ফিটনেসও ধারাবাহিক ভাবে ধরে রেখেছেন তিনি।

সূত্রের খবর অনুসারে, প্রিমিয়ার লিগে রোনাল্ডো যেভাবে পারফর্ম করেছেন, তা ইতিমধ্যেই নজর কেড়েছে রিয়াল মাদ্রিদের। তারা ইতিমধ্যেই পর্তুগালের ফুটবল তারকাকে স্যান্টিয়াগো বার্নাব্য়ুতে ফিরে আসার প্রস্তাব দিয়েছেন। রিয়াল মাদ্রিদের হয়ে রোনাল্ডো যে ক্লাব ফুটবলে ইতিহাস তৈরি করেছেন সেটা আর আলাদা করে বলার দরকার লাগে না। ২০১৮ সালে জুভেন্তাসে যোগ দেওয়ার জন্য তিনি এই স্প্যানিশ ক্লাবের হাত ছেড়েছিলেন। আর সেইসঙ্গে রিয়ালের গৌরবজ্জ্বল অধ্যায়ে দাঁড়ি পড়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *