Thursday, September 29, 2022
Homeকোচবিহাররসিকবিল পর্যটন কেন্দ্রে প্রথম বসন্ত উৎসবের ছোঁয়া, আনন্দে মাতলেন সকলেই

রসিকবিল পর্যটন কেন্দ্রে প্রথম বসন্ত উৎসবের ছোঁয়া, আনন্দে মাতলেন সকলেই

বক্সিরহাট:১৮ ই মার্চ: পর্যটন কেন্দ্র এবার বসন্তের রঙে রঙীন। এই প্রথমবার কোচবিহার জেলার শেষ প্রান্ত রসিকবিল মিনি জু পর্যটন কেন্দ্র  বসন্ত উৎসবের আনন্দে মাতোয়ারা।
হলো অঙ্কন প্রতিযোগিতাও। জেলা বনদপ্তর এর উদ্যোগে রসিকবিল পর্যটন কেন্দ্রে বনউৎসবের আয়োজন করা হয় এদিন। উৎসবে আগত সকলের মধ্যেই করা হয় মিষ্টিমুখ। বসন্ত উৎসবে উপস্থিত ছিলেন রসিকবিলের জু দায়িত্বে থাকা বন আধিকারিক মুকেশ শর্মা সহ অনেকেই। রসিকবিল পর্যটন কেন্দ্র উপভোগ করার পাশাপাশি এদিন এই উৎসবের স্বাদ নিলেন বহু পর্যটক । বাঁশির সুরে রসিকবিল এর সৌন্দর্যকে আরো মাতিয়ে দিলেন এক অংকন আর্টিস্ট।

প্রভাত ফেরীর মধ্যে ওরে গৃহবাসী গান গেয়ে বসন্ত কে স্বাগত। বাসির সুরের আবহে  একে অপরকে আবীরের রঙে রাঙিয়ে জমজমাট রসিকবিল জু পর্যটন কেন্দ্রে বসন্ত উৎসব।

বসন্তের বিভিন্ন রঙের আবির এর মধ্যে দিয়ে রং এর খেলায় মেতে ওঠে সকলেই । একে অপরকে আবির দিয়ে রাঙিয়ে তোলার সাথে সাথে বন্ধুত্বের আলিঙ্গন দিয়ে বসন্ত উৎসব পালন হয়। বসন্তের গান ও নাচের মধ্যে দিয়ে সূচনা হয় অনুষ্ঠানের। বসন্ত উৎসবে শামিল হতে পেরে খুশি বহু পর্যটক। মিষ্টিমুখের পাশাপাশি আয়োজন করা হয় অঙ্কন প্রতিযোগিতা তে অংশগ্রহণ করেন কোচবিহার জেলার পাশাপাশি অসম এর আর্টিস্টরাও।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments