Thursday, September 29, 2022
Homeরাজ্যমুখ্যমন্ত্রীর বাড়িতে সন্দেহভাজন ব্যক্তি আটক, নিরাপত্তা নিয়ে কটাক্ষ বিজেপির

মুখ্যমন্ত্রীর বাড়িতে সন্দেহভাজন ব্যক্তি আটক, নিরাপত্তা নিয়ে কটাক্ষ বিজেপির

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির ভেতর প্রবেশ করেছিল এক সন্দেহভাজন ব্যক্তি। সূত্রের খবর, বাড়ির পাঁচিল টপকে অন্দরে ঢুকে পড়ে ওই ব্যক্তি। ঘটনার পরই কলকাতার নগরপাল-সহ একাধিক উচ্চপদস্থ কর্তারা পৌঁছন মুখ্যমন্ত্রীর বাড়িতে। খতিয়ে দেখেন ঘটনাস্থল। পুলিস কুকুর দিয়ে তদন্ত করা হয়। ঘটনাস্থলে নিয়ে আসা হয় বম্ব স্কোয়াড। ইতিমধ্যেই ওই ব্যক্তিকে আটক করেছে পুলিস।

পুলিসের তরফে জানানো হয়েছে, আদি গঙ্গার দিক থেকেই সম্ভবত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যপাধ্যায়ের বাড়িতে ঢুকেছিল ওই ব্যক্তি। কিন্তু ২৪ ঘণ্টা নজরদারি চালানোর পরেও কীভাবে ওই ব্যক্তি মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকে পড়ে না নিয়ে উঠেছে প্রশ্ন। শুরু হয়েছে তদন্ত।

রাজ্যের প্রশাসনিক প্রধান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে জেড ক্যাটাগরির সুরক্ষা পান তিনি। এই কড়া সুরক্ষা এড়িয়ে কিভাবে ওই সন্দেহভাজন মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকে পড়ে তা নিয়ে উঠছে প্রশ্ন। এই নিয়ে কটাক্ষ করেছেন বিরোধীরা।

বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, মুখ্যমন্ত্রীর নিজেরই নিরাপত্তার অভাব। তাঁর বাড়িতে লোক ঢুকে পড়ছে। তাহলে রাজ্যের সুরক্ষা ব্যাবস্থার কী অবস্থা বোঝাই যাচ্ছে।সিপিএম নেতা সুজন চক্রবর্তী বলেন, রাজ্যে যখনই বড় কিছু হচ্ছে। মানুষ খুন হচ্ছে নিরাপত্তা নেই। তখনই এধরনের ঘটনা ঘটিয়ে নজর ঘোরানোর চেষ্টা করা হচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments