Monday, February 6, 2023
Homeবিনোদনমিও আমোরের বিজ্ঞাপনী নতুন গানে সোমলতা, বাদ পড়লেন রূপঙ্কর বাগচী

মিও আমোরের বিজ্ঞাপনী নতুন গানে সোমলতা, বাদ পড়লেন রূপঙ্কর বাগচী

জনতার অনুরোধকেই মাথা পেতে মেনে নিয়েছিল মিও আমোরে সংস্থা। আর এবার জনতার সেই ইচ্ছেতেই সাড়া দিয়ে ‘মিও আমোর’ তার নতুন জিঙ্গলে নিয়ে এল সঙ্গীত শিল্পী সোমলতা আচার্য চৌধুরীকে। মিও আমোরের সোশ্যাল মিডিয়া পেজে পোস্ট করা হয়েছে এই গান। ক্যাপশনে মিও আমোরের পক্ষ থেকে লেখা হয়েছে, ”তোমরা বললে, আমরা শুনলাম… নতুন গান নিয়ে হাজির হলাম”।

বয়কট রূপঙ্কর বাগচী’ (Rupankar Bagchi)। ফেসবুক লাইভে রূপঙ্করের ‘হু ইজ কেকে’ মন্তব্য ঘিরে গত জুন মাসে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। কেকের মৃত্যুর পর রূপঙ্করকে নানাভাবে বিঁধছেন নেটিজেনরা। অনেকের দাবি, রূপঙ্করের অভিশাপেই নাকি মৃত্যু হয়েছে বলিউডের জনপ্রিয় গায়ক কেকের। যত দিন এগিয়েছিল, কেকে-রূপঙ্কর বিতর্ক দাবানলের মতো ছড়িয়ে পড়ছিল নেটদুনিয়ায়। ফেসবুক, টুইটারে রূপঙ্করের বিরুদ্ধে তৈরি হয়েছিল ‘বয়কট রূপঙ্কর’ হ্যাশট্যাগও। ঠিক এরই মাঝখানে এক নেটিজেনের পোস্ট নিয়ে শুরু হয়েছিল নতুন জল্পনা। আর এই জল্পনার কেন্দ্রে ছিল জনপ্রিয় মিও আমোরে! (Mio Amore) যে সংস্থার বিজ্ঞাপনী গানে এতদিন শোনা যেত রূপঙ্করের কণ্ঠ।

ঘটনার সূত্রপাত হয়েছিল এক নেটিজেনের পোস্ট থেকেই। সর্বজিৎ মৈত্র নামে এক নেটিজেন ফেসবুকে ‘মিও আমোরে’কে ট্যাগ করে লেখেন, ‘দয়া করে আপনাদের ব্র্যান্ড থেকে রূপঙ্কর বাগচীর গানটা সরিয়ে দিন। না হলে, ক্রেতারা এই বেকারি ছেড়ে অন্য কোনও সংস্থার কাছে চলে যেতে পারেন।’ নেটিজেনের এই মন্তব্য চোখে পড়েছিল মিও আমোরে সংস্থারও। ফেসবুকের কমেন্ট বক্সে মিও আমোরের তরফ থেকে লেখা হয়েছিল, ‘গায়ক রূপঙ্কর বাগচীর (Rupankar Bagchi) মন্তব্যে আমরা দুঃখিত। রূপঙ্কর যা বলেছেন, তার সঙ্গে কোনও সম্পর্ক নেই সংস্থার। তবে আমাদের তরফ শীঘ্রই একটা পদক্ষেপ করা হবে এই বিজ্ঞাপনী গানের ব্যাপারে। আপনারা আমাদের সঙ্গে থাকুন।’ সোমলতার গান দিয়েই সংস্থা বুঝিয়ে দিল ক্রেতাদের কথাই শেষ কথা! তবে গানটি কথায় কোনও বদল ঘটাল না এই সংস্থা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments