ভারতে তৈরি হুইস্কি ইন্দ্রি দিওয়ালি কালেক্টরস সংস্করণ 2023, সম্প্রতি 2023 সালের হুইস্কি অফ দ্য ওয়ার্ল্ড অ্যাওয়ার্ডে ‘বেস্ট ইন শো, ডাবল গোল্ড’ খেতাব জিতেছে। বিশ্বের বৃহত্তম হুইস্কি প্রতিযোগিতাগুলির মধ্যে একটি, হুইস্কি অফ দ্য ওয়ার্ল্ড অ্যাওয়ার্ডস প্রতি বছর বিশ্বজুড়ে 100টিরও বেশি জাতের হুইস্কির বিচার করে। সেরা হুইস্কির খেতাব তুলে দিয়ে থাকে।

ভারতীয় সিঙ্গেল মল্ট বহু আন্তর্জাতিক ব্র্যান্ডকে পরাজিত করেছে। যার মধ্যে রয়েছে স্কচ, বোরবন, কানাডিয়ান, অস্ট্রেলিয়ান এবং ব্রিটিশ সিঙ্গেল মল্ট। ইন্দ্রি দিওয়ালি কালেক্টরস সংস্করণ 2023, পুজোর সময় আপনার প্রথম পছন্দের হুইস্কি প্রমানিত হতে পারে। এটির দামও খুব বেশি নয়। ইন্দ্রি দিওয়ালি কালেক্টরস সংস্করণ 2023-এর এক বোতলের দাম বিভিন্ন রাজ্যে 3000 টাকা থেকে 5000 হাজার টাকার মধ্যে পাওয়া যায়।

2021 সালে লঞ্চ করা, হরিয়ানার পিকাডিলি ডিস্টিলারিজ থেকে স্বদেশী ব্র্যান্ড ইন্দ্রি ভারত থেকে প্রথম ট্রিপল-ব্যারেল সিঙ্গেল মল্ট দিয়ে যাত্রা শুরু করে। যা ইন্দ্রি-ত্রিনি নামে পরিচিত। গত দুই বছরে, এটি 14টিরও বেশি আন্তর্জাতিক পুরস্কার জিতেছে। হুইস্কি অফ দ্য ওয়ার্ল্ড অ্যাওয়ার্ড ভারতকে বিশ্বব্যাপী হুইস্কি ল্যান্ডস্কেপে সিঙ্গেল মল্টের শক্তিশালী উত্পাদক হিসাবে শীর্ষস্থানে রাখে।

ইন্দ্রি দিওয়ালি কালেক্টরস সংস্করণ 2023 উত্তর ভারতের উপ ক্রান্তীয় জলবায়ুতে PX শেরি কাস্কে একটি উল্লেখযোগ্য সময় অতিক্রম করে এবং ধোঁয়া, মিছরিযুক্ত শুকনো ফল, টোস্ট করা বাদাম, সূক্ষ্ম মশলা, ওক এবং বিটারসুইট চকলেটের স্বাদ দেয়। যা এই বিশেষ হুইস্কিটিকে স্বাদে ও গন্ধে অতুলনীয় করে।

এক্স ব্যবহারকারী শুভ সেনগুপ্ত লেখেন “আমি মদ্যপান করি না কিন্তু এটি একজন ভারতীয় হিসাবে আমাকে অত্যন্ত গর্বিত করেছে তাই শেয়ার করছি। ভারতীয়রা স্মার্ট এবং পরিশ্রমী এবং আমরা যখন ছোট জিনিসগুলিকে একপাশে রাখি এবং বড় জিনিসগুলিতে ফোকাস করি তখন আমরা অনেকটাই অপরাজেয়”

তাহলে পুজোয় কি এবার ইন্দি?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *