Tuesday, March 5, 2024
Homeদেশবিজেপিতে যোগ দেবেন সুপারস্টার রজনীকান্ত? কেন্দ্রীয় মন্ত্রীর সাথে সাক্ষাতে জোর জল্পনা

বিজেপিতে যোগ দেবেন সুপারস্টার রজনীকান্ত? কেন্দ্রীয় মন্ত্রীর সাথে সাক্ষাতে জোর জল্পনা

রাজনীতির ময়দানে নামবেন রজনীকান্ত? বিজেপিতে যোগ দেবেন সুপারস্টার? চেন্নাইয়ে রজনীকান্ত এর সঙ্গে তার চেন্নাইয়ের বাড়িতে দেখা করতে গেলেন কোচবিহারের সাংসদ তথা মোদি মন্ত্রিসভার কনিষ্ঠতম মন্ত্রী নিশীথ প্রামাণিক। তাহলে কি বিজেপিতে আসছেন রজনিকান্ত? গুঞ্জন উঠেছে বিভিন্ন মহলে। কলকাতায় বিজেপির মেগা সভার পরদিনই চেন্নাই উড়ে যান নিশীথ। এরপর সোজা পৌঁছে যান রজনীকান্ত এর বাড়িতে। এরপর দুজনের মধ্যে সৌজন্য সাক্ষাৎ এবং দীর্ঘক্ষণ কথা হয়। রজনীকান্তের পরিবারের সঙ্গেও দেখা করেন নিশীথ প্রামাণিক।
কয়েক দশক পেরিয়ে গেলেও জনপ্রিয়তার এখনো শীর্ষে রয়েছেন রজনীকান্ত। এখনো একের পর এক মুভি তার হিট হচ্ছে।
তবে শুধুই কি সৌজন্য সাক্ষাৎ নাকি? নতুন কোন চমক আসতে চলেছে তা নিয়ে গুঞ্জন উঠেছে। অনেকেই বলছেন হয়তো এবার রাজনীতির ময়দানে পা রাখবেন এই তারকা। সামনেই লোকসভা ভোট, তার আগেই কি বিজেপিতে আসবেন রজনীকান্ত তা নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন উঠেছে। আবার মনে করা হচ্ছে বলিউডের পর্দায় রজনীকান্তের সঙ্গে একসাথে এবার দেখা যেতে পারে নিশীথকে। যদিও এ ব্যাপারে রজনীকান্ত কিংবা নিশীথ প্রামাণিক কেউই মুখ খুলতে চান নি।
তবে হঠাৎ করেই রজনীকান্তের বাড়িতে কোচবিহারের সাংসদ তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর পৌঁছে যাওয়া,এরপর দীর্ঘক্ষণ কথাবার্তা নতুন কিছুর ইঙ্গিত দেয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments