Saturday, May 25, 2024
Homeরাজনীতি'বাবুল ভালো ছেলে, ওকে দলে ওয়েলকাম। আমরা খুব খুশি',প্রতিক্রিয়া অনুব্রত মণ্ডলের

‘বাবুল ভালো ছেলে, ওকে দলে ওয়েলকাম। আমরা খুব খুশি’,প্রতিক্রিয়া অনুব্রত মণ্ডলের

বাবুল সুপ্রিয়র তৃণমূল কংগ্রেসে যোগদান প্রসঙ্গে মুখ খুললেন অনুব্রত মন্ডল। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে বাবুল সুপ্রিয় তৃণমূল যোগদান করেন এদিন। বোলপুর তৃণমূল কার্যালয়ে বসে প্রতিক্রিয়া দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি।
সব রাজনৈতিক বাক বিবাদ ভুলে গেলেন অনুব্রত মন্ডল। দলে ওয়লকাম জানালেন বাবুল সুপ্রিয়কে।

অনুব্রত মন্ডল জানান যে, বাবুল সুপ্রিয় বিজেপি-র এমপি সাংসদ ভালো ছেলে। তৃণমূল এসেছে আমরা ভীষণ খুশি।
এরপর অনুব্রত কে প্রশ্ন করা হয় বাবুলের সাথে অনুব্রত বাক্য যুদ্ধের প্রসঙ্গে?
এই প্রসঙ্গে বলেন, রাজনীতি তে প্রথম আর শুরু হয়না, ও তৃণমূল যোগদান করেছে দলের ভালো হবে মানুষের ভালো হবে।মুখ্যমন্ত্রীর সাথে দল করবে
রাজনিতী করতে হলে অনেক কিছু বলতে হয়,আর আবার ফিরিয়ে নিতে হয়। কিছু জিনিস ধরলে হয় না। বাবুল সুপ্রিয় দলে এসেছে তাকে ওয়েলকাম করছি।

মেডিক্লেমের ভুয়ো এজেন্ট সেজে প্রতারণার অভিযোগ উঠল বহরমপুরে।

মুর্শিদাবাদ:-মুর্শিদাবাদ জেলার বহরমপুরে মেডিক্লেম এর এজেন্ট সেজে প্রতারণার অভিযোগ উঠল। বহরমপুরের বেসরকারি হাসপাতালে রোগীর পরিবার চিকিৎসা করাতে আসলে মেডিক্লেম দেখায় এবং মেডিক্লেম দেখানোর ফলে রোগীর পরিবারকে হাসপাতাল কর্তৃপক্ষ জানায় মেডিক্লেমটি ভুয়ো। তখনই রোগীর পরিবার বুঝতে পারে যে ব্যক্তিকে তারা মেডিক্লেম করানোর জন্য টাকা দিয়েছিলেন তারা ভুয়া এজেন্ট সেজে তাদের সঙ্গে প্রতারণা করেছে। রোগীর পরিবার ওই মেডিক্লেম এজেন্টটের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন, সংবাদমাধ্যমে মুখোমুখি হয়ে রোগীর পরিবার তাদের অসহায়ত্ব প্রকাশ করেন এবং তারা জানিয়েছেন ওই এজেন্টকে একটি বেসরকারি মেডিক্লেম কোম্পানির জন্য প্রতিবছর মোটা টাকা দিত বর্তমানে সব টাকায় প্রতারিত হয়েছে ওই ভুয়ো এজেন্টের দাঁড়া। মেডিক্লেমের দাঁড়া রোগীর চিকিৎসা যদি না হয় তাহলে কিভাবে রোগীর চিকিৎসা করাবে তা বুঝে উঠতে পারছে না রোগীর পরিবার।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments