Friday, May 20, 2022
Homeরাজ্যবাংলার মানুষ বিজেপিকে প্রত্যাখ্যান করেছে,বললেন ফিরহাদ হাকিম

বাংলার মানুষ বিজেপিকে প্রত্যাখ্যান করেছে,বললেন ফিরহাদ হাকিম

রাজ্যের দুই উপ নির্বাচনের ফল সামনে আসার সঙ্গে সঙ্গেই কেন্দ্রীয় সরকারকে নিশানা করল তৃণমূল । বিজেপি তথা নরেন্দ্র মোদির জনবিরোধী নীতির ফলে দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে বলেও অভিযোগ করল তারা । একই সঙ্গে তাদের দাবি, বাংলার মানুষ বিজেপিকে প্রত্যাখ্যান করেছে । এবারের ভোট ফের বুঝিয়ে দিল বিজেপির শেষের শুরু হয়ে গিয়েছে ।

শনিবার বালিগঞ্জ এবং আসানসোল উপ নির্বাচনের ফল প্রকাশের পর দুই জায়গাতেই সবুজ আবিরের জয় জয়কার দেখা গিয়েছে । ফল সামনে আসার পরই রাজ্যের মন্ত্রী তথা দলের কার্যনির্বাহী কমিটির সদস্য ফিরহাদ হাকিমের দাবি, রাজ্যের মানুষ বিজেপিকে প্রত্যাখ্যান করেছে । কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির ফলে আজ গোটা দেশের মানুষের সমস্যা বাড়ছে ।

ফিরহাদের কটাক্ষ, দিনের পর দিন তেলের দাম বাড়ছে । জিনিস পত্রের দাম বাড়ছে । কিন্তু, কেন্দ্রীয় সরকার এ দিকে নজর দিচ্ছে না । গুরুত্ব দিচ্ছে না । কেবল মাত্র নিজেদের স্বার্থ পূরণ করে চলেছে কেন্দ্রের বিজেপি সরকার—অভিযোগ ফিরহাদের । এ দিন তিনি আরও দাবি করেছেন, কেন্দ্রীয় সরকারের রিপোর্ট বলছে, বাংলার মেয়েরা সব থেকে নিরাপদ । সেখানে রাজ্যের কিছু বিজেপি নেতা নিজেদের অস্থিত্ব বজায় রাখতে নানা মিথ্যা কথা বলছেন—দাবি ফিরহাদের ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments