Tuesday, March 5, 2024
Homeআলিপুরদুয়ারবঙ্গ গৌরব সম্মান পাচ্ছেন আলিপুরদুয়ারের রাতুল বিশ্বাস

বঙ্গ গৌরব সম্মান পাচ্ছেন আলিপুরদুয়ারের রাতুল বিশ্বাস

মিল্টন সরকার:

করোনা মহামারীকালে মানুষের পাশে দিনরাত থেকেছেন যারা তাদের মধ্যে অন্যতম আলিপুরদুয়ারের সমাজকর্মী রাতুল বিশ্বাস। তিনি পেশায় একজন হাই স্কুল শিক্ষক এবং সামাজিক সংগঠন মানবিক মুখের সম্পাদক। করোনা কালে বহু মুমূর্ষু রোগীকে অক্সিজেন সিলিন্ডার দিয়ে সাহায্য করেছিলেন এছাড়াও বিনামূল্যে অ্যাম্বুলেন্স পরিষেবাও দিয়েছিলেন। স্বাস্থ্য নারী কল্যাণ, শিশু পাচার রোধে তার অবদান উল্লেখযোগ্য। বিভিন্ন সময়েই সমাজ কল্যাণমূলক কাজে অগ্রণী ভূমিকা পালন করে জেলা প্রশাসনের সুনজরে এসেছিলেন তিনি। একদিনে ৬ শতাধিক মানুষের রক্তদান শিবিরের আয়োজন করে রাজ্য স্বাস্থ্য দপ্তরেও সাড়া ফেলে দিয়েছিলেন রাতুল বাবু।

তিনি আলিপুরদুয়ারের অতি পরিচিত মুখ, সকলের প্রিয় সমাজকর্মী রাতুল বিশ্বাস। আগামী রবিবার কলকাতায় একটি বেসরকারি হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে তাকে বঙ্গগৌরব সম্মানে ভূষিত করা হবে। জানা গেছে ওয়ার্ল্ড স্টার বুক অফ রেকর্ডস কর্তৃপক্ষ তার হাতে এই সম্মাননা তুলে দেবেন।
ইতিমধ্যেই রাতুল বিশ্বাসকে ওই সংস্থার তরফে চিঠি পাঠানো হয়েছে।

রাতুল বিশ্বাস বলেন, “আমি অত্যন্ত আনন্দিত এবং আপ্লুত। এই সম্মান আমাকে আগামী দিনে আরও অনুপ্রেরণা যোগাবে। এভাবেই মানুষের পাশে থাকতে চাই। ওয়ার্ল্ড স্টার বুক অফ রেকর্ডস কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ জানাই।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments