Thursday, September 29, 2022
Homeদিনহাটাপেট্রোপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে গোসানিমারী বাজারে বিক্ষোভ মিছিল AIMSS মহিলা সংগঠনের।

পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে গোসানিমারী বাজারে বিক্ষোভ মিছিল AIMSS মহিলা সংগঠনের।

রাহুল দেব বর্মন:
পেট্রোল ডিজেল রান্নার গ্যাসের অস্বাভাবিক পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আজ মঙ্গলবার দুপুরে গোসানিমারীতে SUCI দলের মহিলা সংগঠন AIMSS দলের তরফে একটি বিক্ষোভ মিছিল সংগঠিত হয়, গোসানিমারী বাজার পরিক্রমা করে প্রতিবাদ কর্মসূচি পালন করেন AIMSS মহিলা সংগঠনের মহিলারা। আজকের বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন কম বীণাপাণি রায়, দীপিকা রায়, অনিতা রায় প্রমুখ। মূলত রাজ্য ও কেন্দ্রীয় সরকারকে পেট্রোপন্যের ওপর অস্বাভাবিক কর কমাতে হবে এই স্লোগান তুলে আজকের এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

আরো খবর দেখুন…

কোভিড বিধি মেনে নিয়ম রক্ষার রথযাত্রা ফালাকাটায়

ফালাকাটা থেকে অপূর্ব দাস এর রিপোর্ট: কোভিড মহামারীতে সারাদেশ ও দুনিয়া বিপর্যস্ত। বন্ধ রয়েছে সমস্ত মন্দির মসজিদ গুরুদুয়ারা। তারই মধ্যে আজ আলিপুরদুয়ার জেলার ফালাকাটায় গিরিধারী আশ্রম এর ব্যবস্থাপনায় কোভিড বিধি মেনে খুব কম সংখ্যক ভক্তবৃন্দ নিয়ে পালিত হল রথযাত্রা উৎসব। পৌরাণিক অনুযায়ী কথিত আছে জগন্নাথ সুভদ্রা বলরাম রথে চেপে তার মাসির বাড়ি যান। সেই মতো আজ ফালাকাটার গিরিধারী আশ্রম এর ব্যবস্থাপনায় একটি ছোট রথ তৈরি করে নিষ্ঠা সহকারে সাজিয়ে ভক্তবৃন্দরা ফালাকাটার বিভিন্ন পথ দিয়ে রথ টেনছেন পুণ্য লাভের আশায়। জানা গেছে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে পরের বছর ধুমধাম করে রথযাত্রা পালিত হবে।

পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে গোসানিমারী বাজারে বিক্ষোভ মিছিল AIMSS মহিলা সংগঠনের।

More News- ” জিতি ” ভুটান পাদদেশের এক ডুয়ার্সের অনবদ্য অফবিট গন্তব্য! জানুন

আরো খবর দেখুন…..

নাজিরহাটে ইট বোঝাই মিনি ট্রাক উল্টে গেল, রক্ষা পেল চালক রাহুল দেব বর্মনঃ
আজ সোমবার বিকেল ৩ টে নাগাদ দিনহাটা ২ নম্বর ব্লকের নাজিরহাট ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের বেলবাড়ি বাজার সংলগ্ন নগড় শেওড়াগুড়ি এলাকায় একটি ইট বোঝাই মিনি ট্রাক উল্টে যায়। আর এই ঘটনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন মিনি ট্রাকের চালক। চালক ফাইরুল হক জানান আজ মারুগঞ্জ থেকে ইট নিয়ে বালিকা যাওয়ার উদ্দেশে বলরামপুর দিয়ে নাজিরহাট হাসপাতাল মোড়ের দিকে যাচ্ছিলাম সেই সময় অপর দিক যেতে আসা আর্ একটি পিক আপ ভ্যান দ্রুত গতিতে তার গাড়ির দিকে আসায় সে মূল রাস্তা থেকে একটু চেপে যাওয়ার চেষ্টা করলে আলগা মাটি থাকার কারণে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে রাস্তার পাশে একটি গর্তে পড়ে যায়।  এরপর সে গাড়ির ভেতর থেকে বেরিয়ে আসে,যদিও তার বেশি কিছু ক্ষতি হয়নি বলেই জানান তিনি। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments