Thursday, September 29, 2022
Homeউত্তর দিনাজপুরপুলিশের জালে আরও এক ভুয়ো অফিসার, রায়গঞ্জে আটক ওই ব্যক্তি

পুলিশের জালে আরও এক ভুয়ো অফিসার, রায়গঞ্জে আটক ওই ব্যক্তি

রায়গঞ্জ: পুলিশের জালে আরও এক ভুয়ো অফিসার! এবার জাতীয় মানবাধিকার কাউন্সিলের ভাইস-চেয়ারম্যানের বোর্ড লাগানো গাড়ি নিয়ে ঘুরে বেড়ানোর অভিযোগে আটক হলেন উত্তর দিনাজপুর জেলা প্রাথমিক শিক্ষা সংসদ (DPSC)-এর প্রাক্তন চেয়ারম্যান। রাজ্যের বিভিন্ন প্রান্তে যখন একের পর এক ভুয়ো অফিসার পরিচয়ে জালিয়াতির ঘটনা সামনে আসছে, তখন DPSC-র প্রাক্তন চেয়ারম্যানের আটকের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রায়গঞ্জ শহরে। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ধৃত DPSC-র প্রাক্তন চেয়ারম্যানের নাম বেঞ্জামিন হেমব্রম। রায়গঞ্জের চণ্ডীতলার বাসিন্দা বেঞ্জামিন বর্তমানে হেমতাবাদ আদর্শ হাইস্কুলের ইংরেজি শিক্ষক। গাড়িতে জাতীয় মানবাধিকার কাউন্সিলের ভাইস-চেয়ারম্যানের বোর্ড লাগিয়ে ঘুরে বেড়ানোর ঘটনায় তাঁকে আটক করা হয়েছে। তিনি কেন একাজ করেছেন, সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

More News –” জিতি ” ভুটান পাদদেশের এক ডুয়ার্সের অনবদ্য অফবিট গন্তব্য! জানুন

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই বেঞ্জামিন হেমব্রম ভারত সরকারের পরিকল্পনা কমিশন কর্তৃক অধিগৃহীত ও সেন্ট্রাল ভিজিলেন্স কমিশন অনুমোদিত জাতীয় মানবাধিকার কাউন্সিলের ভাইস চেয়ারম্যানের বোর্ড গাড়িতে লাগিয়ে ঘুরে বেড়ান। সম্প্রতি রায়গঞ্জ শহরে কেন্দ্রীয় আধিকারিকের বোর্ড লাগানো বেঞ্জামিনের কালো গাড়িটি জেলা পুলিশের ঊর্ধ্বতন আধিকারিকদের নজরে আসে। সন্দেহবশত তাঁরা রায়গঞ্জ থানাকে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দেন। এরপর রবিবার দুপুরে রায়গঞ্জ থানার পুলিশ বেঞ্জামিনবাবুর আবাসনে হানা দেয়। তাঁকে কেন্দ্রীয় আধিকারিক পদের বিষয়ে জিজ্ঞাসা করা হলে কথাবার্তায় অসঙ্গতি ধরা পড়ে। তখনই গাড়ি সহ বেঞ্জামিনকে আটক করে রায়গঞ্জ থানায় নিয়ে আসে পুলিশ। বাজেয়াপ্ত করা হয় তাঁর গাড়ির কাগজপত্র।

পুলিশের জালে আরও এক ভুয়ো অফিসার, রায়গঞ্জে আটক ওই ব্যক্তি

যদিও হাইস্কুলের ইংরেজি শিক্ষক বেঞ্জামিন হেমব্রমের দাবি, একটি NGO সংস্থার নিয়োগপত্র রয়েছে তাঁর কাছে। সংস্থার চেয়ারম্যানের অনুমতিক্রমে তিনি গাড়িতে কেন্দ্রীয় আধিকারিকের বোর্ডটি ব্যবহার করছেন। তবে তাঁর কথায় বেশ কিছু অসঙ্গতি ধরা পড়েছে। তাই তাঁকে জিজ্ঞাসাবাদ করে আসল তথ্য জানার চেষ্টা করছে রায়গঞ্জ থানার পুলিশ। রায়গঞ্জের পুলিশ সুপার সুমিত কুমার জানান, অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁর বয়ানের ভিত্তিতে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

According to police sources, the name of the arrested former chairman of DPSC is Benjamin Hembrum. Benjamin, a resident of Chanditala in Raiganj, is currently an English teacher at Hematabad Adarsh ​​High School.

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments