Saturday, November 26, 2022
HomeBreaking newsপঞ্চায়েত ভোটের আগে দলীয় অনুশাসন। আজ নেতাজি ইন্ডোরে মেগা সমাবেশ

পঞ্চায়েত ভোটের আগে দলীয় অনুশাসন। আজ নেতাজি ইন্ডোরে মেগা সমাবেশ

পঞ্চায়েত ভোটের আগে দলীয় অনুশাসন ও শৃঙ্খলার প্রশ্নে আজ, বৃহস্পতিবার নেতাজি ইন্ডোরে দলের সাংগঠনিক সভায় কর্মীদের কড়া বার্তা দেবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। শুধু তাই নয়, দলকে ভাঙিয়ে কেউ ব‌্যক্তি স্বার্থ চরিতার্থ করলে তা যে নেতৃত্বের তরফে বিন্দুমাত্র বরদাস্ত করা হবে না তাও স্পষ্ট করে দেবেন তিনি। একইসঙ্গে কেন্দ্রীয় সরকার ও বিজেপির চক্রান্তের বিরুদ্ধে তৃণমূলের তরফে পালটা লড়াইয়ের কী কী রণকৌশল নেওয়া হচ্ছে তাও এদিন জানিয়ে দেবেন তৃণমূলনেত্রী। সভায় মূল বক্তা মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও দলীয় কর্মীদের উদ্দেশ্যে মূল মঞ্চ থেকে আগামীর গাইডলাইন দেবেন সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বিধানসভা ভোটে গোহারা হওয়া বিজেপি (BJP) রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে সিবিআই ও ইডিকে (ED) বাংলার মন্ত্রী, সাংসদ ও তৃণমূল নেতৃত্বের পিছনে লেলিয়ে দিয়েছে। পার্থ চট্টোপাধ‌্যায় ও অনুব্রত মন্ডল গ্রেপ্তারের পর মলয় ঘটকের বাড়িতে সিবিআই (CBI) অভিযান হয়েছে। কেন্দ্রীয় সরকারের প্রবল চাপে সংবাদমাধ‌্যমের একাংশ বিজেপির কুৎসা ও অপপ্রচারকে গুরুত্ব দিয়ে প্রচার করছে বলে তৃণমূলের অভিযোগ।

বস্তুত, এমনই প্রেক্ষাপটে নেতাজি ইন্ডোরের সাংগঠনিক সভা দলীয় কর্মীদের কাছে শুধু গুরুত্বপূর্ণ নয়, অতীব তাৎপর্যপূর্ণ। আসন্ন ভোটের কথা মাথায় রেখে আজকের বৈঠকে পঞ্চায়েতের প্রধান, উপপ্রধান, পঞ্চায়েত সমিতির সভাপতি, গ্রামীণ ব্লক তৃণমূল সভাপতি, সমস্ত পুরসভার কাউন্সিলর, জেলাপরিষদের সদস‌্য ও কর্মাধ‌্যক্ষদের আমন্ত্রণ জানানো হয়েছে। দলীয় সমস্ত বিধায়ক ও সাংসদ ছাড়াও কলকাতা ও বিধাননগর পুরসভার সমস্ত কাউন্সিলর, মেয়র পারিষদ ও বরো চেয়ারম‌্যানদেরও ডাকা হয়েছে। সকাল ১১টায় সবাইকে পৌঁছে নাম নথিভুক্ত করতে হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments