Thursday, July 7, 2022
Homeআলিপুরদুয়ারনারী দিবসে আজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা আলিপুরদুয়ার জংশন মাঠে

নারী দিবসে আজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা আলিপুরদুয়ার জংশন মাঠে

৮ই মার্চ আন্তর্জাতিক মহিলা দিবস উপলক্ষে আলিপুরদুয়ার জংশন ইনস্টিউট খেলার মাঠে স্বেচ্ছাসেবী সংস্থা স্বপ্নতরীর পক্ষ থেকে দু’দিনব্যাপী বর্ষ মহিলা ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছিল রবিবার। আজ তার ফাইনাল অনুষ্ঠিত হবে। জানা গেছে এবছর তৃতীয় বর্ষের এ খেলায় আটটি দল অংশ নিয়েছে। ভি এন সি গার্লস ফুটবল একাডেমি, মর্নিং গার্লস ফুটবল একাডেমি জুনিয়ার, মধু টি গার্ডেন কালচিনি, ডুয়ার্স ফুটবল একাডেমি কালচিনি, মর্নিং গার্লস ফুটবল একাডেমী সিনিয়র,জি এস এ কোচবিহার, জিবন্দীপ স্পোটিং ক্লাব বোনচুকামারি, আলিপুরদুয়ার টু কোহিনুর টি গার্ডেন এই আটটি টিম অংশগ্রহণ করে। আজ দুটি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে, যে দুটো টিম জয়ী হবে তারা ফাইনাল খেলবে বলে জানান সংস্থার সম্পাদক নিবেদিতা ধর। নারী দিবসে

খেলা কি করে সাধারন মানুষের ব্যাপক উন্মাদনা লক্ষ্য করা। আজকের ফাইনাল ম্যাচে প্রচুর দর্শক হবে বলে আশাবাদী ওই স্বেচ্ছাসেবী সংস্থা

নারী দিবসে আজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা আলিপুরদুয়ার জংশন মাঠে

পরের খবর- মোদির ব্রিগেডে থাকতে পারেন সৌরভ গাঙ্গুলী, জল্পনা রাজনৈতিক মহলে

একুশে বিধানসভা নির্বাচনের আগে রাজ্যের সমস্ত রাজনৈতিক দলগুলি জোর কদমে ভোট প্রচারের উদ্দেশ্যে মাঠে নেমে পড়েছে। নির্বাচন কমিশন ভোটের দিন ঘোষণা করে দেওয়ার পর রাজনৈতিক দলগুলো তাদের শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখে নিচ্ছে। এরইমধ্যে গেরুয়া শিবিরে পরপর বাংলার তারকা ব্যক্তিত্বরা বিজেপিতে যোগদান করছে। তার পাল্টা হিসেবে তৃণমূল কংগ্রেসও বেশি কিছু টলিউড অভিনেতা অভিনেত্রীকে দলে শামিল করেছে। বেশ কিছুদিন ধরে বঙ্গ রাজনীতিতে ট্রেন্ডে আছে টলিউড তারকাদের যোগদান করা। তবে এবার ফের জল্পনা শুরু হল ২২ গজের মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায় এর নাম নিয়ে। এই জল্পনা ঘিরে উত্তাল গোটা বঙ্গ রাজনীতি। সম্প্রতি বিজেপির মুখপাত্র শমিক ভট্টাচার্যের একটি মন্তব্যে জোর জল্পনার সৃষ্টি হয়েছে।

More News-তৃতীয় ঢেউয়ে শিশুদের জন্য করোনার ভয়াবহতা নিয়ে কেন্দ্রের আশঙ্কা

আগামী ৭ মার্চ বাংলায় ব্রিগেডের আয়োজন করেছে বিজেপি। সেই ব্রিগেডে উপস্থিত থাকবেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সূত্র মারফত জানা গিয়েছে, সেই ব্রিগেড সভাতে উপস্থিত থাকবেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। ব্রিগেডে সৌরভের উপস্থিতি তার বিজেপিতে যোগদান নিয়ে জল্পনাকে আরও প্রকট করছে। অবশ্য এখনো অব্দি খোদ মহারাজ সৌরভ গাঙ্গুলী বিজেপির বিগ্রেডে যোগদান নিয়ে নিজে থেকে কোনরকম কথা বলেননি।

এই জল্পনা প্রসঙ্গে উড়িয়ে অনেকেই মনে করছেন শুধুমাত্র রাজনৈতিক পরিবেশ গরম করতে এই এই জল্পনা। তবে একটা প্রশ্ন বঙ্গবাসীদের মনে উঁকি দিচ্ছে যে সৌরভ গাঙ্গুলী বিজেপিতে যোগদান করলে কি বাংলার মুখ্যমন্ত্রী হবে? মোদী কি শেষ পর্যন্ত বাংলা নির্বাচনে দাদা বনাম দিদির লড়াই করাতে চলেছেন? এই সমস্ত প্রশ্নের উত্তর পেতে নরেন্দ্র মোদির আগামী ৭ মার্চে ব্রিগেডের দিকে চোখ রাখতে হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments