Friday, May 20, 2022
HomeBreaking newsধর্ষণের অভিযোগে গ্রেফতার অভিযুক্ত, জামিন পেয়ে ফের ধর্ষণ। আবার গ্রেফতার

ধর্ষণের অভিযোগে গ্রেফতার অভিযুক্ত, জামিন পেয়ে ফের ধর্ষণ। আবার গ্রেফতার

মহিলাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ উঠেছিল। সেই ঘটনায় গ্রেপ্তার হয়েছিল যুবক। এরপর আদালত থেকে জামিনে মুক্ত হয়ে ফের ওই মহিলাকেই ধর্ষণের (Rape) অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে! ফলে ফের পুলিশের হাতে গ্রেপ্তার হতে হল তাকে। উত্তর ২৪ পরগনার বাগদা (Bagda) থানার বাকসা গ্রামের ঘটনায় সরগরম এলাকা। পুলিশ জানিয়েছে, ধৃত যুবকের নাম অভিজিৎ বিশ্বাস। বাড়ি বাকসা গ্রামে। মঙ্গলবার রাতে ওই মহিলা যুবকের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিল৷

পুলিশ ও মহিলার পরিবারের সদস্যরা জানিয়েছে, বছর ১০ আগে ওই মহিলার সঙ্গে গ্রামেরই এক যুবকের বিয়ে হয়েছিল। তাঁর ৮ বছরের এক কন্যা সন্তান রয়েছে। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় মহিলা মেয়েকে নিয়ে একাই থাকতেন। পরবর্তীতে অভিজিতের সঙ্গে পরিচয় হয় তাঁর। অভিযোগ, এরপর অভিজিৎ তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস করে। তারপর অন্য একটি মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। মহিলা অভিজিৎকে বিয়ে করার জন্য চাপ দিতেই সে অস্বীকার করে।

ধর্ষণের অভিযোগে গ্রেফতার অভিযুক্ত, জামিন পেয়ে ফের ধর্ষণ। আবার গ্রেফতার

গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু হয়েছে মাত্র ২০ জনের,কমছে এক্টিভ কেসের সংখ্যাও

এরপরই ৪ এপ্রিল মহিলা থানায় অভিযোগ জানালে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছিল। সম্প্রতি অভিজিৎ জামিনে (Bail) মুক্ত হয়ে বাড়ি ফিরেছিল। সোমবার রাত ৯টা নাগাদ মহিলা বাড়িতে একা ছিলেন। অভিযোগ, সেসময় অভিযুক্ত মহিলার বাড়িতে ঢুকে তাঁকে ফের ধর্ষণ করে৷ রাতেই মহিলা থানায় ধর্ষণের অভিযোগ জানালে পুলিশ মঙ্গলবার ভোরে অভিজিৎকে গ্রেপ্তার করে। নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়ে বনগাঁ মহকুমা আদালতে পাঠায় পুলিশ। মহিলার আইনজীবী সায়ন কুমার ঘোষাল বলেন, “ধর্ষণের অভিযোগে ধৃত অভিযুক্ত জামিন পেয়ে বাইরে বেরিয়ে ফের ওই মহিলাকে ধর্ষণ করল। বিচারক অভিযুক্তের তিনদিন পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments