Tuesday, December 5, 2023
Homeদিনহাটাদিনহাটায় বিজেপি নেতার বাড়িতে ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

দিনহাটায় বিজেপি নেতার বাড়িতে ভাঙচুরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

দিনহাটা:
দিনহাটার বড়শাকদল গ্রাম পঞ্চায়েত এলাকায় বিজেপি নেতা অনিমেষ বর্মনের বাড়ি ভাঙচুর কে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো বুধবার সকালে। জানা গিয়েছে দিনহাটা দুই নং ব্লকের বড়শাকদল গ্রাম পঞ্চায়েতের অন্যতম বিজেপি নেতৃত্ব অনিমেষ বর্মনের বাড়িতে মঙ্গলবার রাত আনুমানিক দেড়টা নাগাদ কতিপয় কিছু দুষ্কৃতি হামলা চালায়। সে সময় অনিমেষবাবু বাড়িতে ছিলেন না। তবে তিনি অভিযোগ করে বলেন যারা হামলা চালিয়েছেন তারা সকলেই তৃণমূল কংগ্রেসের হার্মাদ বাহিনী। ভাঙচুর চলাকালীন সময়ে তারা জয় বাংলা স্লোগান দিয়েছিল বলে পরিবারের তরফে জানা যায়।

যদিও এই বিষয়ে অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি দীপক কুমার ভট্টাচার্য বলেন, কিছুদিন আগেই বিজেপি ছেড়ে তৃণমূলে গিয়েছিল আবার বিজেপিতে ফিরে এসেছে তাই দলীয় কর্মীরা, সেটা মেনে নিতে পারছে না। এটা ওদের গোষ্ঠীদ্বন্দ্বের ফল তৃণমূলের সঙ্গে এখানে কোন যোগ নেই।

ALL BLANKET INFORMATION HERE

বুধবার সকাল এগারোটা নাগাদ অনিমেষ বাবুর মা বুলবুলি বর্মন বলেন অতর্কিত এই আক্রমণ হয়, সেই সময় আমার ছেলের বউ ও ছোট্ট শিশু বাড়িতে ছিল। বুলবুলি বর্মন আরও গুরুতর অভিযোগ করে বলেন আক্রমণকারীরা গুলি করার কথা বলছিল। অনিমেষ বর্মন বলেন, তাকে খুন করার চক্রান্ত করে তার বাড়িতে হামলা চালানো হয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সাহেবগঞ্জ থানার পুলিশ, এবং পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments