Monday, August 15, 2022
Homeবিনোদনডিভোর্স হচ্ছে বলিউড অভিনেতা আমির খানের, দীর্ঘ ১৫ বছর সম্পর্কের ইতি

ডিভোর্স হচ্ছে বলিউড অভিনেতা আমির খানের, দীর্ঘ ১৫ বছর সম্পর্কের ইতি

বিনোদন:
একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট । বর্তমানে কিরণ রাওয়ের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করতে চলেছেন আমির খান। একদম ছোট বয়সে রিনা দত্তর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন আমির খান। রিনার সঙ্গে বিচ্ছেদের পর জেসিকা হাইনসের সঙ্গে সম্পর্কে জড়ান আমির। সূত্র থেকে শোনা গেছে, আমির ও জেসিকার একটি সন্তান রয়েছে। কিন্তু আমির নাকি সেই সম্পর্ককে অস্বীকার করেন । এমনকী এও শোনা গেছে, জেসিকার গর্ভে যে সন্তান রয়েছে, তাও নাকি তার নয় বলে দাবি করেছিলেন বলি অভিনেতা। তারপর থেকেই আমির খানের থেকে সরে আসেন জেসিকা। আমিরের থেকে বিচ্ছেদের পরই সন্তানের জন্ম দেন জেসিকা। এরপর কিরণ রাওয়ের সাথে ২০০৫ সাল থেকে সম্পর্কে আছেন তিনি।

১৫ বছরের দাম্পত্য জীবন এর সমাপ্তি টানতে চলেছেন বলিউড অভিনেতা আমির খান এবং কিরণ রাওয়ের । শনিবার দুজনেই সোশ্যাল মিডিয়ায় তাদের বিবাহ বিচ্ছেদের কথা জানিয়েছেন। বেশ কিছুদিন থেকেই একটা গুঞ্জন চলছিল তবে তার ইতি টানলেন আমির খান এবং তার স্ত্রী। তারা লিখেছেন, এই ১৫ বছরের জীবন সফরে আমরা প্রচুর আনন্দ, উচ্ছাস, অভিজ্ঞতা সঞ্চয় করেছি। এবার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে নয়, আমাদের সন্তানের বাবা-মা এবং পরিবারের সদস্য হিসেবে।

২০০৫ সালে কিরণের সঙ্গে গাটছড়া বাঁধেন আমির। বর্তমানে তাদের একটি সন্তানও রয়েছে।

অনান্য খবর- আজ ৩০ শে জুন হুল দিবস, তাৎপর্য

শুকারুর কুঠিতে করোনা পরীক্ষার শিবির

কোচবিহারে কল্পজ্যোতির মানবিক উদ্যোগ

ডুয়ার্স -পাহাড়ের রক্ষা কবজ বৌদ্ধ ধর্মের প্রার্থনা পতাকা।

ডিভোর্স হচ্ছে বলিউড অভিনেতা আমির খানের, দীর্ঘ ১৫ বছর সম্পর্কের ইতি

পরের খবর – অপেক্ষা করা ছাড়া উপায় নেই! সোনালির ‘ঘরে ফেরা’ নিয়ে ‘নীরব’ ঘাসফুল শিবির

এদিকে, ভোটের মুখে যাঁরা তৃণমূল ছেড়ে বিজেপির হাত শক্ত করেছেন, যাঁরা গদ্দারি করেছেন, তাঁদের দলে ফেরানো হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলনেত্রীর এই ঘোষণার পরই দলবদলুদের অনেকেরই তৃণমূলে ফেরার স্বপ্ন ভঙ্গ হতে পারে বলে মনে করছে রাজনৈতিক মহল। এ নিয়ে সোনালি গুহ আগেই বলেছিলেন, ‘নিম্নরুচি বলতে দিদি কাদের বোঝাতে চেয়েছেন জানি। আমি তো দলের বিরুদ্ধে কিছু বলিনি। আমি BJP-র থেকে টাকাও নিইনি। একটা ভুল হয়েছিল। যদি অপেক্ষা করতে হয় করব’। সোনালি আরও বলেন, ‘আমার বিজেপি-তে যোগ দেওয়াটা অভিমানের জন্য। পরে টুইট করে জানিয়েছি যে, আমি ভুল করেছি। আমি মমতাদিকে ছাড়া বাঁচতে পারব না’। তৃণমূলনেতৃত্বের সঙ্গে তাঁর আর কোনও কথা হয়নি বলেও জানান সোনালি। পুরো খবর

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments