Friday, May 20, 2022
Homeউত্তরবঙ্গখাবারের খোঁজে সোজা রান্না ঘরের ভিতরে ঢুকল চিতা বাঘ, মালবাজারের ঘটনা

খাবারের খোঁজে সোজা রান্না ঘরের ভিতরে ঢুকল চিতা বাঘ, মালবাজারের ঘটনা

খাবারের খোঁজে সোজা রান্না ঘরের ভিতরে ঢুকে পড়ল চিতা বাঘ। একি কাণ্ড? প্রাণ যেন হাতের মুঠোয়। ঘটনাটি ঘটেছে মালবাজারের ক্রান্তি ব্লকের খালপাড়া এলাকায়। এই ঘটনায় শনিবার রাতে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। জানা গেছে, ক্রান্তি ব্লকের উত্তর খালপাড়া এলাকার বাসিন্দা অমল রায়। উনার স্ত্রী সুনীতি রায় গতকাল রাতে রান্না করার পর মেয়ের সাথে বিছানায় বসে ছিলেন। স্বামী বাড়ি ফেরার অপেক্ষায় ছিলেন। এ দিকে সন্ধ্যা থেকে মেঘলা আকাশ ও হাওয়া থাকায় লোডশেডিং ছিল। সে সময় রাত আনুমানিক সাড়ে নয়টা নাগাদ সুনীতি দেবী খেয়াল করেন ঘরের ওপর প্রান্তে কিছু একটা লাফালাফি করছে। যেহেতু ঘরের অপর প্রান্তে ছাগল বেঁধে রেখেছেন তাই ছাগলটিকে দেখতে যান। এরপর দেখেন একটি চিতা বাঘের হাত থেকে বাচার চেষ্টা করছে ছাগলটি। তারপরে ঘর থেকে ভয়ে বেরিয়ে আসেন।

এরপর চিৎকার চেচামেচি করলে প্রতিবেশীরা ছুটে আসেন এবং খবর দেওয়া হয় বন দপ্তরকে। ঘটনাস্থলে আসে ক্রান্তি ফাঁড়ির পুলিশ ও কাঠাম বাড়ি আপাল চাঁদ বন দপ্তরের কর্মীরা। পরবর্তীতে মালবাজার ওয়াইর্ল্ড লাইফ স্কোয়াডের কর্মীরা এসে বাঘটিকে ঘুমপাড়ানি গুলি করে কাবু করে। এরপর আতংক মুক্ত হয় এলাকাবাসী। ওই চিতা বাঘটিকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় লাটা গুড়ি প্রকৃতি পর্যবেক্ষণ কেন্দ্রে। সেখানে দুইদিন পর্যবেক্ষণে রাখার পরে বাঘটিকে ফের জঙ্গলে ছাড়া হবে বলে জানা গেছে। বাঘ এক দম ঘরে ঢুকে পড়ায় স্বাভাবিক ভাবেই আতঙ্কিত এলাকাবাসী। উল্লেখ্য মাঝে মধ্যেই সেখানে বাঘ সহ অন্যান্য বন্য প্রাণী চলে আসে।

খাবারের খোঁজে সোজা রান্না ঘরের ভিতরে ঢুকল চিতা বাঘ, মালবাজারের ঘটনা

More News – Dinhata Police দিনহাটা পুলিশের প্রচেষ্টায় আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার এক ব্যাক্তি

Dinhata Police – আগ্নেয়াস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করল দিনহাটা থানার পুলিশ। শনিবার গভীর রাতে গোপন সূত্রে খবরের ভিত্তিতে দিনহাটার গোসানিমারি মালিরহাট এলাকা থেকে ফিরোজ আলী নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে দিনহাটা থানার পুলিশ বলে জানা যায়। ধৃত ওই ব্যক্তির কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড বুলেট উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে পুলিশ ওই স্থান থেকে ফিরোজ আলীকে গ্রেফতার করতে সক্ষম হলেও বাকিরা সেখান থেকে পালিয়ে যায়। ইতিমধ্যে গোটা ঘটনা তদন্ত শুরু করে দিয়েছে দিনহাটা থানার পুলিশ। Continue Reading

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments