Thursday, July 7, 2022
Homeকোচবিহারখাগড়াবাড়ি বিধান পল্লী এলাকায় একটি ছোট কচ্ছপ উদ্ধার

খাগড়াবাড়ি বিধান পল্লী এলাকায় একটি ছোট কচ্ছপ উদ্ধার

কোচবিহারঃ এক ছোট কচ্ছপ উদ্ধার কে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ খাগড়াবাড়ি বিধান পল্লী এলাকায়। জানা যাচ্ছে এদিকে সকালে স্থানীয় বাসিন্দারা প্রথমে ওই কচ্ছপ টিকে দেখতে পায়। এরপর এই খবর দেওয়া হয় অভিজিৎ দাশ ও শুভজিৎ দাস কে। খবর পেয়ে তারা এসে কচ্ছপ টিকে উদ্ধার করে দেবী বাড়ি ফরেস্ট অফিসে নিয়ে যাওয়া হয়। এরপরই সেখান থেকে সেই কচ্ছপ টিকে সুরক্ষিত স্থানে ছেড়ে দাওয়া হবে বলা জানা গিয়েছে।

পরের খবর – প্রচুর পরিমাণ তীর-ধুনক ও ধারাল অস্ত্র সহ ১ ব্যক্তিকে গ্রেপ্তার করল পুলিশ

শিতলকুচিঃ গোপন সুত্রে খবর পেয়ে প্রচুর পরিমাণ তীর-ধুনক ও ধারাল অস্ত্র সহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করল কোচবিহার শীতলকুচি থানার পুলিশ। অভিযান চালিয়ে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম বেনু বর্মণ। সে শিতালখুচি ব্লকের রথেরডাঙা এলাকা বাসিন্দা। ধৃতের কাছ থেকে মোট ২০ টি তীর, ২ টি তলোয়ার ও ১ টি বাঁশের তৈরি ধনুক পাওয়া গিয়েছে বলে জানা যায়।

গতকাল রাতে গোপন সুত্রে খবর পেয়ে অভিযানে নামে শীতলখুচি থানার পুলিশ, তারপর ওই ব্যক্তিকে আটক করা হয়। ঠিক কি কারণে ওই অস্ত্র মজুত করা হয়েছিল, ধৃতের সাথে আর কেউ জড়িত রয়েছে কিনা, সেসব জানতে পুলিশ বেণু বর্মণকে আদালতে তুলে নিজেদের হেফাজতে চাইবে বলে জানা গিয়েছে।

Read More – রাজ্যের শিক্ষা প্রতিমন্ত্রীর সাথে দেখা করলেন পশ্চিমবঙ্গ বিদ্যালয় পরিদর্শক সমিতির সদস্যরা

দুর্গাপূজা নিয়ে অনিশ্চয়তা! আলিপুরদুয়ার কুমোরটুলিতে মুখে হাসি নেই মৃৎশিল্পীদের

খাগড়াবাড়ি বিধান পল্লী এলাকায় একটি ছোট কচ্ছপ উদ্ধার

পরের খবর – দিনে দুপুরে এক বৃদ্ধার গলার হার ছিন্তাইয়ের ঘটনা, চাঞ্চল্য কোচবিহারে

কোচবিহার: গত শনিবার বিকেল চারটের সময় এক বয়স্ক মহিলা তার ননদের বাড়িতে যাওয়ার পথেই ২ জন দুষ্কৃতি বাইকে চেপে এসে তার গলায় পরিহিত আনুমানিক ৪৫ হাজার টাকা দামের সোনার হার নিয়ে চম্পট দেয় । ঘটনাটি ঘটে কোচবিহারের সংহতি মোড় এলাকায়। জানা যায়, সেই বয়স্ক মহিলা দুষ্কৃতিদের ধরার চেষ্টা করলে তারা সেখান থেকে পালিয়ে যায়। ফলে এলাকায় বেশ চঞ্চল্যের সৃষ্টি হয়। এ বিষয়ে সেই মহিলা কোচবিহার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments