Monday, August 15, 2022
Homeকোচবিহারকোচবিহার জেলাশাসক মাধ্যমে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি পাঠালো কামতা পুর প্রগ্রেসিভ পার্টি কোচবিহার

কোচবিহার জেলাশাসক মাধ্যমে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি পাঠালো কামতা পুর প্রগ্রেসিভ পার্টি কোচবিহার

কোচবিহার :- বীর চিলা রায় জন্মদিন উপলক্ষে সর্ব ভারতীয় ভাবে ছুটি ঘোষণা করতে হবে। এছাড়া মোট ছয় দফা দাবিকে সামনে রেখে বৃহস্পতিবার কোচবিহার জেলা শাসক মাধ্যমে প্রধানমন্ত্রীকে স্মারক লিপি পাঠালো কামতা পুর প্রগ্রেসিভ পার্টি কোচবিহার। কামতা পুর প্রগ্রেসিভ পার্টি কোচবিহার পক্ষ থেকে এদিন কোচবিহার সাগরদিঘী থেকে একটি মিছিল করে জেলা শাসক দপ্তরে পৌঁছায়। জেলাশাসক দপ্তরের সামনে তারা তাদের দাবি নিয়ে বিক্ষোভ দেখানো পাশা পাশি জেলাশাসক এর সাথে দেখা করে প্রধানমন্ত্রীকে স্মারক লিপি পাঠান। তাদের দাবি কামতাপুর ভাষাকে মান্যতা দিতে হবে। এছাড়া বির চিলা রায় একজন আন্তর্জাতিক পর্যায়ের বীর। সেই মোতাবেক তার জন্মদিন সর্বভারতীয় ছুটি ঘোষণা করতে হবে। এছাড়া উত্তরবঙ্গের মানুষকে সুস্থ চিকিৎসা পরিষেবার জন্য বাইরে যেতে হয়। উত্তরবঙ্গে স্থাপনা করতে হবে। একই সাথে বির চিলারাই এর নামে একটি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় করার দাবি জানান তারা। একই সাথে তারা বলেন কামতা পুর যে আন্দোলন চলছে। সেই সমস্যার রাজনৈতিকভাবে সঠিক সমস্যার সমাধান করা হোক।

কোচবিহার জেলাশাসক মাধ্যমে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি পাঠালো কামতাপুর প্রগ্রেসিভ পার্টি কোচবিহার

Read More –সরকারি নির্দেশিকা উপেক্ষা, মাদ্রাসার ছাত্রদের একাদশ শ্রেণির ফ্রম না দেওয়ার অভিযোগ

কোচবিহার উত্তরের বিধায়ক বেআইনি ব্যবসার সাথে যুক্ত,গুরুতর অভিযোগ তৃণমূলের

ঈদ উপলক্ষ্যে কোচবিহারে ভবঘুরেদের রাতের আহার এর ব্যবস্থা করল ছাত্র মুর্তাজা আলি

‘জীব সেবাই শিব সেবা’ শিশুদের দুধ,বিস্কুট, হরলিক্স দিল ব্লাড ডোনার অর্গানাইজেশন দিনহাটা শাখা

ভ্যাকসিন নিলেই আপনি বাহুবলী হয়ে যাবেন,বার্তা দিলেন প্রধানমন্ত্রী

Bir Chila Roy’s birthday should be declared an all-India holiday. The Kamatapur Progressive Party marched from Kochbihar Sagardighi on behalf of Kochbihar to the district governor’s office. They met the district magistrate in front of the district magistrate’s office and sent a memorandum to the prime minister.

Besides, healthy medical services to the people of North Bengal To go out for Is. To be set up in North Bengal. At the same time, they demanded to have a central university named after Bir Chilarai. At the same time they said that the movement is going on in Kamata Pur. Let that problem be solved politically correct.

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments