Thursday, July 7, 2022
Homeবিনোদনকেকের মৃত্যুর পর পুলিশি নিরাপত্তায় প্রথম অনুষ্ঠান পরিবেশন করলেন রূপঙ্কর বাগচী

কেকের মৃত্যুর পর পুলিশি নিরাপত্তায় প্রথম অনুষ্ঠান পরিবেশন করলেন রূপঙ্কর বাগচী

গত ৩১ মে রাতে সংগীতশিল্পী কেকে’কে (Singer KK) নিয়ে একটি ভিডিও পোস্ট করেন রূপঙ্কর। ঠিক তার পরদিন  রাতে নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েন কেকে। শেষ পর্যন্ত হৃদরোগ প্রাণও কাড়েন তাঁর। রূপঙ্করের বিতর্কিত মন্তব্যের পরই শিল্পীর প্রাণহানির ঘটনায় ফুঁসতে থাকেন অনুরাগীরা। সমালোচনার ঝড় বইতে থাকে সর্বত্র। কার্যত কোণঠাসা হয়ে যান রূপঙ্কর। তাঁর স্ত্রী প্রাণনাশের হুমকি ফোন পান বলেও অভিযোগ।

এই পরিস্থিতিতেই শুক্রবার প্রেস ক্লাবে সাংবাদিকদের মুখোমুখি হন রূপঙ্কর। সেদিনের ভিডিওটির জন্য ক্ষমাপ্রকাশ করেন সংগীতশিল্পী। বলেন, “প্রয়াত কেকে’র পরিবারের কাছে নিঃশর্ত দুঃখ প্রকাশ করছি… পরলোকগত গায়কের পরিবারের কারও সঙ্গে আমার পরিচয় নেই। কিন্তু আপনাদের মাধ্যমে মুম্বইবাসী — তাঁদের আবার জানাচ্ছি যে আমি আন্তরিক দুঃখিত। কেকে আজ যেখানেই থাকুন, ঈশ্বর যেন ওকে শান্তিতে রাখেন।” সংগীত জীবনে এইরকম বিভীষিকার মুখোমুখি হতে হবে। গোটা পরিবারকে ভুগতে হবে তা ভাবেননি বলেই শুক্রবার জানান রূপঙ্কর।

রবিবার মোহিত মৈত্র মঞ্চে স্কুলের প্রাক্তনীদের পুনর্মিলন উৎসব ছিল। সেখানেই প্রায় ঘণ্টাখানেক পারফর্ম করেন রূপঙ্কর। ‘ও চাঁদ’, ‘’আমার মতে তোর মতন কেউ নেই’-এর মতো একাধিক গান গেয়েছেন শিল্পী। কিছু গান দর্শকদের অনুরোধেই গেয়েছেন তিনি। শোনা গিয়েছে, মঞ্চের ভিতরে ও বাইরে মিলিয়ে প্রায় ৯০ জন পুলিশকর্মী নিরাপত্তার জন্য মোতায়েন ছিলেন। মঞ্চের বাইরে অ্যাম্বুল্যান্সও রাখা ছিল। অনুষ্ঠান শেষে কারও সঙ্গে কথা বললেননি রূপঙ্কর। হাতজোড় করে বেরিয়ে যান বলেই খবর।    

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments