Friday, May 20, 2022
Homeবিনোদনআজ বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন রণবীর-আলিয়া

আজ বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন রণবীর-আলিয়া

প্রেমের সম্পর্ক এবার পরিণয়ের পথে, আজ সাতপাকে বাঁধা পড়ছেন আলিয়া (Alia Bhatt)-রণবীর (Ranbir Kapoor)। বুধবার মুম্বইয়ের (Mumbai) বাড়িতে মেহেন্দির (Mehendi) অনুষ্ঠান সম্পন্ন হয়েছে বলে সূত্রের খবর। হাজির ছিলেন কপূর পরিবার। বিয়েতে থাকতে পারেন শাহরুখ (Shahrukh Khan)-আমির খান (Amir Khan)।

রণালিয়ার বিয়ে

আর এই তারকাজুটির বিয়েকে ঘিরে বলিউড উত্তাল। সরগরম সোশাল মিডিয়া। বিয়ের আয়োজনের ব্যস্ততাও চোখে পড়ার মতো। রণবীরের বাড়ি ‘বাস্তু’-তে আজই মেহেন্দির অনুষ্ঠান হচ্ছে বলে খবর বলিউড সূত্রে। রণবীরের মা নীতু কপূর, দিদি ঋদ্ধিমা কপূর, করিনা কপূর, করিশ্মা কপূর, আলিয়ার দিদি পূজা ভাট, বাবা মহেশ ভাট ছাড়াও অয়ন মুখোপাধ্যায়, আদার জৈন, করণ জোহর সহ রণবীর-আলিয়ার ঘনিষ্ঠ বন্ধুবান্ধবেরাও যোগ দেন প্রি-ওয়েডিং অনুষ্ঠানে।  

ভাইরাল ছবি

রণবীর-আলিয়ার বিয়ের আগে এদিনই সোশাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে তাঁদের অনস্ক্রিন রোম্যান্সের ভিডিও। হবু দম্পতিকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে বুধবার সকালেই ‘ব্রহ্মাস্ত্র-পার্ট ওয়ান’-এর একটি গানের দৃশ্য পোস্ট করেন নির্মাতারা। 

কারা কারা থাকতে পারেন? 

শোনা যাচ্ছে বিয়েতে সপরিবারে উপস্থিত থাকবেন শাহরুখ-খান। আমির খান, সঞ্জয়লীলা বনশালি, করণ জোহরও উপস্থিত থাকবেন। ফিল্মি দুনিয়ার বাইরে আলিয়ার ঘনিষ্ঠ বান্ধবীরাও হাজির থাকবেন বিয়েতে।  

কোন ডিজাইনারের পোশাকে সাজতে পারেন দম্পতি?

শোনা যাচ্ছে, বিয়ের দিন প্রিয়ঙ্কা, অনুষ্কা, দীপিকা, ক্যাটরিনার মতই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকে কনের সাজে সাজবেন আলিয়া। অন্যান্য অনুষ্ঠানের জন্য অবশ্য মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাক পরবেন তিনি। এই হাই-প্রোফাইল বিয়ের জন্য রণবীরের মা নীতু কপূর ও বোন ঋদ্ধিমা কপূরের পোশাকের ডিজাইনও করেছেন মনীশ মালহোত্রা।

বিয়ের যাবতীয় আয়োজনের দায়িত্বে থাকছে শাদি স্কোয়াড । এর আগে এরাই ভিকি-ক্যাটরিনা, রণভীর দীপিকা, বিরাট অনিষ্কার বিয়ের সমস্ত আয়োজন করেছে এই সাদি স্কোয়াড। বিয়ের অনুষ্ঠানের নিরাপত্তার জন্য ২০০ জন বাউন্সার নিয়োগ করা হয়েছে বলে খবর। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments