Tuesday, March 5, 2024
Homeকোচবিহারঅন্যরকম জন্মদিন পালন করে সামাজিক বার্তা সাংবাদিক মিল্টনের

অন্যরকম জন্মদিন পালন করে সামাজিক বার্তা সাংবাদিক মিল্টনের

দিনহাটা:

জন্মদিনে রক্তদান শিবিরের আয়োজন করে অভিনব বার্তা দিলেন আমাদের উত্তরের সংবাদের সাংবাদিক মিল্টন সরকার

সোমবার তার ২৯ তম জন্মদিনে রক্তদান শিবির এবং চারা গাছ বিলি অনুষ্ঠানের আয়োজন হয় দিনহাটা মহারাজা নৃপেন্দ্র নারায়ণ স্মৃতি পাঠাগারে। এদিন সকালে সাড়ে ১১ টায় প্রদীপ প্রজ্বলন করে অনুষ্ঠানের শুভ সূচনা করেন দিনহাটা পুরসভার চেয়ারম্যান গৌরী শংকর মহেশ্বরী, ভাইস চেয়ারম্যান সাবির সাহা চৌধুরী, কাউন্সিলর তথা বিশিষ্ট আইনজীবী জাকারিয়া হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন দিনহাটা থানার আইসি সুরজ থাপা, দিনহাটা মহকুমা প্রেসক্লাবের সভাপতি যশোর ইউসুফ আহমেদ হক, ব্লাড ডোনার অর্গানাইজেশনের সম্পাদক রাজা বৈদ্য সহ আরো অনেকেই। এদিন মোট ১৫ ইউনিট রক্ত সংগ্রহীত হয়। সেই রক্ত সংগ্রহ করে দিনহাটা ব্লাড ব্যাংক। রক্তদানের পাশাপাশি সকলকে চারা গাছ বিলি করা হয় এদিন। জন্মদিন উপলক্ষে মিল্টন সরকারের এই অভিনব চিন্তাভাবনাকে সাধুবাদ জানায় সকলেই।

মিল্টন বাবু বলেন, সাধারণত আমরা একঘেয়ে জন্মদিন পালন করে থাকি, কিন্তু বিশেষ দিনগুলোতে যদি আমরা সামাজিক কর্মসূচি গ্রহণ করি তাহলে সমাজের অগ্রগতি হয়। রক্তসংকট মেটাতে প্রত্যেকে যদি বিশেষ দিনগুলিতে রক্তদান শিবিরের আয়োজন করে তাহলে ব্লাড ব্যাংক গুলিতে রক্ত সরবরাহ সচল থাকবে। আমি বিগত কয়েক বছর থেকে জন্মদিন উপলক্ষে রক্তদান শিবির চারাগাছ রোপন দু:স্থদের অন্নদান করে আসছি। আমার পরিবার সহ সকলকে অসংখ্য ধন্যবাদ জানাই আমার পাশে থাকার জন্য।

দিনহাটা থানার আইসি সুরজ থাপা বলেন, জন্মদিনে রক্তদান শিবিরের আয়োজন খুব ভাল উদ্যোগ। সমাজকে ভাল বার্তা দিচ্ছে মিল্টন। আগামী দিনে ওর আরো সাফল্য কামনা করি।

সুরজ থাপা,আইসি দিনহাটা থানা

উত্তরের সংবাদের সকল টিম মেম্বারদের পক্ষ থেকে মিল্টন সরকার কে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

দিনহাটা মহকুমা প্রেসক্লাবের সভাপতি যশোর ইউসুফ আহমেদ হক বলেন, মিল্টনের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানাই। ওর এই প্রচেষ্টা থেকে অনেকেই অনুপ্রাণিত হবে। আগামী দিনে এই ভাবেই সমাজকে বার্তা দিয়ে এগিয়ে চলুক আমাদের সহকর্মী মিল্টন এটাই কামনা করি, ওকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

More News

Recent Comments